More

    এসএসসি-১৯৮৮-বিডি এর মেগা মিলন মেলা ২০২২ এর ১ম প্রস্তুতিসভা অনুষ্ঠিত

    নিজস্ব সংবাদদাতা:

    গতকাল সন্ধায় এসএসসি-১৯৮৮.বিডি’র ঢাকা অস্থায়ী অফিস উত্তরার ১১ নম্বর সেক্টরে মেগা মিলনমেলার আনুষ্ঠানিক প্রস্তুতির শুভ সূচনা করা হয়েছে। তাদের প্রায় ৫০ জন বন্ধুর অংশগ্রহণে প্রাণবন্ত এই প্রস্তুতি সভায় এই গ্রুপের অ্যাডমিন আরশাদ খানকে সর্বসম্মতভাবে মেগা মিলনমেলা প্রস্ততি কমিটির আহবায়ক করা হেয়েছে।

    প্রস্তুতি কমিটির আহবায়ক আরশাদ খান বলেন, ইতিমধ্যে আমরা মেগামিলন মেধার তারিখ ঠিক করেছি আগামী জানুয়ারী মাসের ২৮ তারিখ। মেগা মিলন মেলার ভেন্যু হিসাবে ঢাকাস্থ আইসিসিবি এর নবরাত্রী হল বুকিং দেয়া হয়েছে।

    প্রয়োজনীয় অন্যান্য সকল কাজ সুষ্ঠভাবে সম্পাদন করার জন্যে আগামী সাত কর্মদিবসের মধ্যে মেগা মিলন মেলার পূর্ণাঙ্গ কমিটি এবং বিষয় ভিত্তিক উপ-কমিটির ঘোষণা করা হবে।

    Image 10000 35
    উপস্থিত এসএসসি-১৯৮৮-বিডি এর সদস্যবৃন্দ

    আজকের প্রস্তুতি সভায় উপস্থিত সবাই একে এক তাদের মূল্যবান মতামত তুলে ধরেন। সভাতে গ্রুপের সদস্য বন্ধুরা বিভিন্ন বিষয়ের উপর তাদের মূল্যবান মতামত প্রদান করেন। উপস্থিত সবাই ঐক্যমত পোষন করে বলেছেন, সর্বোচ্চ সংখ্যক বন্ধুদেরকে সম্পৃক্ত করে এই মেগা মিলনমেলা ২০২২ সফলভাবে বাস্তবায়ন করার জন্য প্রয়োজনীয় সব কিছু করা হবে।

    উল্লেখ্য, ২০২০ সালের ৬ই জুলাই বাংলাদেশ থেকে ১৯৮৮ সালে এসএসসি পাশ করা ছেলেমেয়েদেরকে নিয়ে দেশের প্রথম এই ফেসবুক গ্রুপের জন্ম হয়েছিল।

    Image 10000 36
    মেগা মিলন মেলা ২০২২ ঘোষনায় আনন্দে আত্মহারা এসএসসি-১৯৮৮-বিডি এর সদস্যবৃন্দ

    ইতিমধ্যে দেশের বিভিন্ন অঞ্চলে যেমন যশোর, সান্তাহার, ঈশ্বরদীতে তিনটি বন্ধু মিলন মেলা অনুষ্ঠিত হয়েছে। এর বাইরে ঢাকা সহ দেশের বিভিন্ন জায়গায় ছোট ছোট পরিসরে বন্ধু আড্ডা অনুষ্ঠিত হয়েছে।

    এ ছাড়াও সামাজিক দ্বায়বদ্ধতার বিষয়টি বিবেচনায় রেখে এসএসসি-১৯৮৮-বিডি গ্রুপের ব্যানারে বেশ কিছু সামাজিক কাজে ইতিমধ্যে সম্পন্ন করেছে। পরবর্তীতে আরো অনেক সামিাজিক কাজ করার পরিকল্পনা নিয়ে তারা কাজ করছেন বলে গ্রুপের এডমিন প্যানেল জানিয়েছেন।

    © এই নিউজ পোর্টালে প্রকাশিত/প্রচারিত কোনো লেখা, ছবি, ভিডিও পূর্বানুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
    / month
    placeholder text

    সর্বশেষ

    রাজনীাত

    বিএনপি চেয়ারপারসনের জন্য বিদেশে হাসপাতাল খোজা হচ্ছে

    প্রভাতী সংবাদ ডেস্ক: বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার বিদেশে উন্নত চিকিৎসার জন্যে আবেদন করা হয়েছে। খালেদা জিয়ার পরিবারের সদস্যরা মনে করেন আবেদনে সরকারের দিক থেকে ইতিবাচক...

    আওয়ামী লীগের শান্তি সমাবেশ

    আরো পড়ুন

    Leave a reply

    Please enter your comment!
    Please enter your name here

    spot_imgspot_img