More

    ১৫ বছরের সংসার ভাঙার ঘোষণা দিলেন আমির খান-কিরণ রাও

    প্রভাতী বার্তাকক্ষঃ

    বলিউড অভিনেতা আমির খান এবং তার স্ত্রী কিরণ রাও তাদের ১৫ বছর দাম্পত্য জীবনের পর বিবাহ বিচ্ছেদের ঘোষনা দিয়েছেন।তারা বিবাহ বিচ্ছেদের কথা ঘোষণা করে একটি অফিশিয়াল বিবৃতি প্রকাশ করেছেন।

    অবশেষে এই দম্পতির এখন ১৫ বছরের বিবাহিত জীবনের ইতি হচ্ছে। আজাদ রাও খান নামে তাদের একটি ছেলে সন্তান রয়েছে।

    আমির ও কিরণের যৌথ বিবৃতিতে লেখা আছে, “এই ১৫ টি সুন্দর বছর আমরা একসাথে আজীবন অভিজ্ঞতা, আনন্দ ও হাসি ভাগ করে নিয়েছি এবং আমাদের সম্পর্ক কেবল বিশ্বাস, শ্রদ্ধা এবং ভালবাসায় বৃদ্ধি পেয়েছে। এখন আমরা আমাদের জীবনে একটি নতুন অধ্যায় শুরু করতে চাই।স্বামী স্ত্রী হিসাবে আর নয়, একে অপরের সহ-পিতা এবং পরিবার হিসাবে। ”

    এতে আরও লেখা হয়েছে, “কিছুক্ষণ আগে আমরা বিচ্ছেদের পরিকল্পনা করেছি এবং এখন বিষয়টি আনুষ্ঠানিকভাবে ঘোষনার জন্য স্বাচ্ছন্দ্য বোধ করছি। একটি বিচ্ছিন্ন পরিবার আমাদের জীবন ভাগ করে নেয় তবুও আলাদাভাবে জীবনযাপন করা। আমরা আমাদের ছেলে আজাদের প্রতি অনুগত পিতা-মাতা হিসেবি রয়েছি, যাকে আমরা লালন-পালন করব এবং একত্রে পালন করব। আমরা চলচ্চিত্র, পানী ফাউন্ডেশন এবং অন্যান্য প্রকল্পগুলির সহযোগী হিসাবে কাজ চালিয়ে যাব যা সম্পর্কে আমরা উৎসাহ বোধ করি”

    “আমাদের সম্পর্কের এই বিবর্তন সম্পর্কে অবিরাম সমর্থন এবং বোঝার জন্য আমাদের পরিবার ও বন্ধু বান্ধবকে ধন্যবাদ জানাই এবং যাদের ছাড়া আমরা এই ঝাঁপ দেওয়ার পক্ষে এতটা সুরক্ষিত হতাম না। আমরা শুভকামনা ও আশীর্বাদের জন্য আমাদের শুভাকাঙ্ক্ষীদের অনুরোধ জানাই, এবং আশা করি যে – আমাদের মতো আপনিও এই বিবাহবিচ্ছেদকে শেষ হিসাবে নয়, বরং নতুন যাত্রার সূচনা হিসাবে দেখবেন।

    আমির খান এবং কিরণ রাও এর দেখা হয়েছিল লাগানের সেটে, যেখানে রাও একজন সহকারী পরিচালক হিসেবে ছিলেন। কিছুটা সময় একসাথে কাটানোর পরে তারা ২০০৫ সালের ২৩ শে বিবাহবন্ধনে আবদ্ধ হোন। দু’জনেই ২০১১ সালে সারোগ্যাসির মাধ্যমে তাদের প্রথম ছেলে আজাদ রাও খানকে স্বাগত জানান।

    আমির এর আগে রিনা দত্তের সাথে বিবাহবন্ধনে আবদ্ধ ছিলেন।কিন্তু ১৬ বছর পর ২০০২ সালে তাদের বিবাহবিচ্ছেদ হয়ে যায়। রিনা দত্তের সংসারে তাঁর একটি কন্যা ইরা ও ছেলে জুনাইদ রয়েছে।

    এদিকে, আমির খান অভিনিত সিনেমা ‘লাল সিং চাদা’ মুক্তির অপেক্ষায় রয়েছে। এটি পুরষ্কারপ্রাপ্ত টম হ্যাঙ্কস মুভি ফরেস্ট গাম্পের অফিশিয়াল হিন্দি রিমেক। অদ্বৈত চন্দন পরিচালিত সিনেমাটিতেও গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন কারিনা কাপুর খান।

    © এই নিউজ পোর্টালে প্রকাশিত/প্রচারিত কোনো লেখা, ছবি, ভিডিও পূর্বানুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
    / month
    placeholder text

    সর্বশেষ

    রাজনীাত

    বিএনপি চেয়ারপারসনের জন্য বিদেশে হাসপাতাল খোজা হচ্ছে

    প্রভাতী সংবাদ ডেস্ক: বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার বিদেশে উন্নত চিকিৎসার জন্যে আবেদন করা হয়েছে। খালেদা জিয়ার পরিবারের সদস্যরা মনে করেন আবেদনে সরকারের দিক থেকে ইতিবাচক...

    আওয়ামী লীগের শান্তি সমাবেশ

    আরো পড়ুন

    Leave a reply

    Please enter your comment!
    Please enter your name here

    spot_imgspot_img