More

    অভিযান শেষে আটক পরিমণি

    র‍্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের পরিচালক খন্দকার আল মঈন বলেন, সুনির্দিষ্ট কয়েকটি অভিযোগের ভিত্তিতে চিত্রনায়িকা পরীমণির বাসায় র‍্যাব অভিযান চালাচ্ছে, অভিযান শেষে এ ব্যাপারে গণমাধ্যমকে অভিযানের তথ্য দেওয়া হবে।

    নিজস্ব প্রতিবেদক:

    বর্তমান বাংলাদেশের চলচ্চিত্রের আলোচিত অভিনেত্রী পরীমনির বাসায় সুনির্দিষ্ট অভিযোগে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‍্যাব) অভিযান চালিয়েছে।

    পরীমণির বাসা থেকে বিপুল পরিমাণ বৈদেশিক মদ উদ্ধার করার পরে প্রাথমিকভাবে তাকে জিজ্ঞাসাবাদ করার জন্যে তাকে র‍্যাব হেফাজতে নেওয়া হয়েছে।

    এর আগে বিকেল ৪টার দিকে এই অভিযান অভিযান শুরুর ৩০ মিনিট পর র‍্যাবের ৩-৪ নারী সদস্য প্রবেশ করে।

    এসময়ই পরীমণিকে র‍্যাবের নারী সদস্যরা বাসার ভেতরে আটক করতে গিয়েছেন এমন গুঞ্জন ছড়িয়ে পড়ে তবে এ বিষয়ে র‍্যাব এখনও মুখ খোলেনি।

    গণমাধ্যমকর্মীরা বারবার চেষ্টা করলেও অভিযানে থাকা র‍্যাবের সদস্যরা ছাড়া বাসার ভেতরে কাউকে ঢুকতে দিচ্ছে না র‌্যাব। বাসার প্রধান গেটে র‍্যাব তালা লাগিয়ে দিয়ে অভিযান চালাচ্ছে ।

    বুধবার (৪ আগস্ট) বিকেল ৪টার দিকে র‍্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের পরিচালক খন্দকার আল মঈন গণমাধ্যমকে পরীমণির বনানীর লেক ভিউ ১৯/এ নম্বর রোডের ১২ নম্বর বাড়িতে এ অভিযান শুরুর বিষয়টি নিশ্চিত করেন।

    পরীমণির বাসার মূল গেটের সামনে নিরাপত্তার দায়িত্বে থাকা র‍্যাব-১ এর কর্মকর্তা মুজিবুর রহমান সাংবাদিকদের জানান, র‍্যাব সদর দফতরের একটি টিম এ অভিযান পরিচালনা চালাচ্ছে আর সদরদফতরের টিমকে সাপোর্ট দেওয়ার জন্য ঘটনাস্থলে এসেছেন তারা।

    তবে কী কারণে তার বাসায় অভিযান পরিচালনা করা হচ্ছে এবং তাকে আটক করা হবে কি না এই বিষয়ে বিস্তারিত কিছু বলতে পারেননি র‍্যাব-১ এর কর্মকর্তা মুজিবুর রহমান।

    এর আগে, র‍্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের পরিচালক খন্দকার আল মঈন বলেন, সুনির্দিষ্ট কয়েকটি অভিযোগের ভিত্তিতে চিত্রনায়িকা পরীমণির বাসায় র‍্যাব অভিযান চালাচ্ছে, অভিযান শেষে এ ব্যাপারে গণমাধ্যমকে অভিযানের তথ্য দেওয়া হবে।

    অভিযান চলাকালে বিকেল সাড়ে চারটার দিকে পরীমণি তার বাসার বারান্দায় এসে নিচে দায়িত্ব পালনরত সাংবাদিকদের উপরে তার বাসায় আসার জন্য ডাকতে থেকে বলেন, আপনারা উপরে কেন আসছেন না, আপনারা উপরে আসেন ভাই।

    অভিনেত্রী পরিমণিকে ধর্ষণ চেষ্টায় মামলা

    বর্তমান বাংলাদেশের চলচ্চিত্রের আলোচিত অভিনেত্রী পরীমনি ১৩ জুন অভিযোগ করে বলেন, ৯ জুন রাতে ঢাকা বোট ক্লাবে ব্যবসায়ী নাসিরের বিরুদ্ধে ধর্ষণচেষ্টা ও হত্যাচেষ্টা করে।

    এ অভিযোগে সাভার থানায় মামলা করেন পরিমণি, এ মামলায় ১৪ জুন নাসির ও তার সহযোগী অমি গ্রেপ্তার হয় ।

    ‘বুধবার রাত ১২টার সময় তিনি তার পূর্বপরিচিত অমি এবং কস্টিউম ডিজাইনার জিমিকে নিয়ে আশুলিয়ার বিরুলিয়ায় যান কাজের ব্যাপারে। অমি অনেকদিন থেকেই বলছিল একটা কাজ করতে হবে। কিন্তু সময়ের কারণে কাজের ব্যাপারে কথা বলতে পারছিলাম না। কিন্তু শেষ পর্যন্ত পরিচিত বলে কাজের জন্য কথা বলতে রাজি হই’- সেরাতের ঘটনা সম্পর্কে তখন পরিমণি এ কথা গণমাধ্যমকে বলেছিলেন।

    দেড় লাখ টাকার ‘ব্লু লেবেল’ মদ পরিমণি নেওয়ায় ঝামেলার শুরু: নাসির

    দেড় লাখ দামের ব্লু লেবেল মদ পরিমণি নেওয়ায় ঝামেলার শুরু হয়েছিল বলে গণমাধ্যমের কাছে এক স্বাক্ষাৎকারে দাবি করেছেন উত্তরা ক্লাবের সাবেক সভাপতি ব্যবসায়ী নাসির উদ্দিন মাহমুদ।

    উত্তরা ক্লাবের সাবেক সভাপতি ব্যবসায়ী নাসির উদ্দিন মাহমুদ সেসময় আশাবাদ ব্যক্ত করেন তদন্তকারী সংস্থা সঠিকভাবে তদন্ত করবে এবং ন্যায়বিচার পাবেন।

    ঘটনার শুরু প্রসঙ্গে তিনি বলেন, ‘সেদিন মূল ঝামেলা শুরু হয় পরীমনি তিন লিটারের একটা ব্লু লেবেলের বোতল নিয়ে যেতে চাইলে। সেই রাতে শরবতের মতো এক বোতল ব্লু লেবেল খেয়ে ফেলেছিলো পরিমণি।’

    মোবাইল ফোনে ঘটনা ভিডিও করার অভিযোগ পরীমনির বিষয়ে সেটাকে মিথ্যাচার হিসেবে অভিহিত করেন নাসির উদ্দিন মাহমুদ।

    সেদিন অমি প্রথমে তাকে ৩৫ হাজার টাকা দামের একটা ব্লু লেবেল খাইয়েছিল তারপর দুটা ওয়াইনের বোতল সঙ্গে থাকা একটা মেয়ের ব্যাগে পরীমনি ঢুকিয়ে ফেলে এবং দেড় লাখ টাকা দামের তিন লিটারের একটা ব্লু লেবেলের বোতলও নেয় যেটা আমরা বিক্রি করি না সেজন্য ঝামেলা শুরু হয়।’- ঝামেলার সুত্রপাত বিষয়ে নিজের মতামত এভাবে তুলে ধরেন নাসির উদ্দিন মাহমুদ।

    © এই নিউজ পোর্টালে প্রকাশিত/প্রচারিত কোনো লেখা, ছবি, ভিডিও পূর্বানুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
    / month
    placeholder text

    সর্বশেষ

    রাজনীাত

    বিএনপি চেয়ারপারসনের জন্য বিদেশে হাসপাতাল খোজা হচ্ছে

    প্রভাতী সংবাদ ডেস্ক: বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার বিদেশে উন্নত চিকিৎসার জন্যে আবেদন করা হয়েছে। খালেদা জিয়ার পরিবারের সদস্যরা মনে করেন আবেদনে সরকারের দিক থেকে ইতিবাচক...

    আওয়ামী লীগের শান্তি সমাবেশ

    আরো পড়ুন

    Leave a reply

    Please enter your comment!
    Please enter your name here

    spot_imgspot_img