More

    নিয়ন্ত্রণে আসেনি বনানীর আগুন

    নিজস্ব প্রতিবেদক:

    রাজধানীর বনানীর চেয়ারম্যান বাড়ি এলাকায় একটি ছয় তলা ভবনের তিন তলায় লাগা আগুন প্রায় তিন ঘণ্টায়ও নিয়ন্ত্রণে আসেনি। ফায়ার সার্ভিসের ১১টি ইউনিট আগুন নেভাতে কাজ করছে।
    শনিবার সকাল ৯টার কিছু সময় পর এই আগুনের সূত্রপাত হয়। বেলা সোয়া ১২টা নাগাদও আগুন নিয়ন্ত্রণে আসেনি।
    ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সদরদপ্তরের ডিউটি অফিসার রোজিনা আক্তার জানান, আগুন লাগার খবর পেয়ে তাদের আটটি ইউনিট প্রথমে ঘটনাস্থলে যায়। পরবর্তী সময়ে আরও তিনটি ইউনিট যোগ দিয়েছে।


    তাৎক্ষণিকভাবে আগুন লাগার কারণ ও ক্ষয়ক্ষতির বিষয়ে তিনি কিছু জানাতে পারেননি। তবে ভবনটি মূল সড়কের পাশে হওয়ায় জনতার চাপে আগুন নেভাতে বেগ পেতে হচ্ছে বলে জানান তিনি। এছাড়া আশপাশে পানির কোনো উৎসও নেই।
    প্রত্যক্ষদর্শীরা জানান, ছয় তলা ভবনটির তৃতীয় তলায় বিভিন্ন ধরনের ক্রেস্ট তৈরি করা হয়। সেখানে একটি গোডাউন থেকে আগুনের সূত্রপাত। সেই গোডাউনে কেমিক্যাল থাকতে পারে বলে ধারণা করা হচ্ছে।
    প্রত্যক্ষদর্শীরা আরও জানান, ভবনটির ভেতরে প্রচন্ড ধোঁয়া সৃষ্টি হয়েছে। ধোঁয়া ছড়িয়ে পড়েছে আশপাশের ভবনেও। আশপাশে কয়েকটি পোশাক কারখানা রয়েছে। সেখান থেকে লোকজনকে সরিয়ে নেওয়া হয়েছে।


    এদিকে আগুন লাগার পর বিমানবন্দর সড়কে যান চলাচল বিঘিœত হচ্ছে। মহাখালী থেকে বনানীগামী সড়কের এক পাশ বন্ধ থাকায় এই সড়কে দেখা দিয়েছে তীব্র যানজট। সেখানে ভিড় করেছেন শত শত উৎসুক জনতা। এতে আগুন নেভাতে হিমশিম খাচ্ছেন ফায়ার সার্ভিসের কর্মীরা।
    এখন পর্যন্ত আগুনের ঘটনায় কোনো হতাহতের খবর পাওয়া যায়নি। এছাড়া ভেতরে কেউ আটকে আছে কি না সে সম্পর্কেও কিছু জানা যায়নি।

    © এই নিউজ পোর্টালে প্রকাশিত/প্রচারিত কোনো লেখা, ছবি, ভিডিও পূর্বানুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
    / month
    placeholder text

    সর্বশেষ

    রাজনীাত

    বিএনপি চেয়ারপারসনের জন্য বিদেশে হাসপাতাল খোজা হচ্ছে

    প্রভাতী সংবাদ ডেস্ক: বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার বিদেশে উন্নত চিকিৎসার জন্যে আবেদন করা হয়েছে। খালেদা জিয়ার পরিবারের সদস্যরা মনে করেন আবেদনে সরকারের দিক থেকে ইতিবাচক...

    আওয়ামী লীগের শান্তি সমাবেশ

    আরো পড়ুন

    Leave a reply

    Please enter your comment!
    Please enter your name here

    spot_imgspot_img