More

    আর্জেন্টিনার বিরুদ্ধে ব্রাজিলের দল ঘোষণা

    প্রভাতি সংবাদ ডেস্ক:

    ব্রাজিল এবার কোপা আমেরিকার ফাইনালে আর্জেন্টিার কাছে হারের শোধ তোলার দারুন এক সুযোগ পেয়েছে।
    আগামী মাসে আর্জেন্টিনার বিপক্ষে বিশ্বকাপ বাছাইপর্বের লড়াই ব্রাজিলে। সে লড়াইয়ের লক্ষে আগেই দল ঘোষণা করেছেন ব্রাজিল দলটির কোচ তিতে।
    বছর দুই আগে কোপা আমেরিকার সেরা খেলোয়াড় বনেছিলেন দানি আলভেস। সেই আলভেসকেই কিনা চোটের কারণে এবার কোপা আমেরিকায় পায়নি ব্রাজিল। তার শূন্যতা ভালোভাবেই টের পেয়েছে দলটি। চোট থেকে সেরে ফিরেই তিনি জিতেছেন অলিম্পিক সোনা। এবার তার অপেক্ষার পালা শেষ হচ্ছে, তিনি ফিরছেন ব্রাজিল জাতীয় ফুটবল দলে।
    ফিরেই কি দারুণ এক মঞ্চ পেয়ে যাচ্ছেন তিনি। দল যেখানে লড়বে বিশ্বকাপ বাছাইপর্বে নিজেদের শ্রেষ্ঠত্ব টিকিয়ে রাখার লক্ষ্যে। সেপ্টেম্বরে এই স্কোয়াড লড়বে তিনটি ম্যাচে, যার একটিতে প্রতিপক্ষ থাকবে লিওনেল মেসির আর্জেন্টিনা।
    আলভেসের প্রত্যাবর্তনে দলে জায়গা হারিয়েছেন রেনান লোডি। এদিকে রিয়াল মাদ্রিদের মার্সেলোও জায়গা পাননি ২৫ সদস্যের এই দলে। মাঝমাঠে তেমন পরিবর্তন আসেনি দলে। একটা পরিবর্তন আছে আক্রমণভাগে। সেখানে এভারটন সোয়ারেসের জায়গায় দলে ঢুকেছেন লিডস ইউনাইটেডে গেল মৌসুমে দারুণ পারফর্ম করা রাফিনিয়া।
    এক নজরে ব্রাজিল দল
    গোলরক্ষক : অ্যালিসন (লিভারপুল), এডারসন (ম্যানচেস্টার সিটি), ওয়েভারটন (পালমেইরাস)।
    ডিফেন্ডার : দানি আলভেস (সাও পাওলো), দানিলো (জুভেন্তাস), অ্যালেক্স সান্দ্রো (জুভেন্তাস), গিলের্মে আরানা (অ্যাটলেটিকো মিনেইরাও), এডার মিলিতাও (রিয়াল মাদ্রিদ), মার্কিনিওস (পিএসজি), ভেরিসিমো (বেনফিকা), থিয়াগো সিলভা (চেলসি)।
    মিডফিল্ডার : ক্যাসেমিরো (রিয়াল মাদ্রিদ), ফ্যাবিনিও (লিভারপুল), ফ্রেড (ম্যানচেস্টার ইউনাইটেড), ব্রুনো গিমারেস (অলিম্পিক লিওঁ), লুকাস পাকেতা (লিওঁ), ক্লদিনিও (জেনিথ সেইন্ট পিটার্সবুর্গ), এভারটন রিবেরিও (ফ্ল্যামেঙ্গো)।
    ফরোয়ার্ড : নেইমার (পিএসজি), রিশার্লিসন (এভারটন), রাফিনিয়া (লিডস ইউনাইটেড), মাতিয়াস কুনিয়া (হের্থা বার্লিন), ফিরমিনো (লিভারপুল), গ্যাব্রিয়েল বারবোসা (ফ্ল্যামেঙ্গো), গ্যাব্রিয়েল জেসুস (ম্যানসিটি)।

    © এই নিউজ পোর্টালে প্রকাশিত/প্রচারিত কোনো লেখা, ছবি, ভিডিও পূর্বানুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
    / month
    placeholder text

    সর্বশেষ

    রাজনীাত

    বিএনপি চেয়ারপারসনের জন্য বিদেশে হাসপাতাল খোজা হচ্ছে

    প্রভাতী সংবাদ ডেস্ক: বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার বিদেশে উন্নত চিকিৎসার জন্যে আবেদন করা হয়েছে। খালেদা জিয়ার পরিবারের সদস্যরা মনে করেন আবেদনে সরকারের দিক থেকে ইতিবাচক...

    আওয়ামী লীগের শান্তি সমাবেশ

    আরো পড়ুন

    Leave a reply

    Please enter your comment!
    Please enter your name here

    spot_imgspot_img