More

    আটক হেলেনা পিয়াসা রাজের বিরুদ্ধে আর ছয় মামলা

    নিজস্ব প্রতিবেদক:

    সম্প্রতি দেশের আলোচিত মডেলকান্ডে দায়েরকৃত আরও ছয়টি মামলার তদন্তের দায়িত্ব পেয়েছে সিআইডি।
    এরমধ্যে হেলানার জাহাঙ্গীরের বিরুদ্ধে গুলশান থানায় দায়েরকৃত ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা, মডেল পিয়াসা ও মাসুদুল ইসলাম জিসান এর বিরুদ্ধে খিলক্ষেত থানায় মাদক মামলা। নজরুল ইসলাম রাজ ও সবুজ আলীর বিরুদ্ধে বনানী থানায় পর্নোগ্রাফি মামলা, ভাটারা থানায় বিশেষ আইনে মাসুদুল ইসলাম জিসানের মামলা, ভাটারা থানায় অস্ত্র আইনে মিশু হাসানের বিরুদ্ধে মামলা ও পর্নোগ্রাফি আইনে জিসান, মিশু হাসানের বিরুদ্ধে দায়ের করা মামলা রয়েছে। এই ৬টি মামলা নিয়ে সিআইডি হেলেনা, পিয়াসা ও রাজের বিরুদ্ধে ১৪টি মামলার দায়িত্ব গ্রহণ করেছে।
    আজাদ রহমান সিআইডির অতিরিক্ত পুলিশ সুপার (মিডিয়া) এসব তথ্য নিশ্চিত করে জানিয়েছেন নতুন ছয়টি মামলা বুধবার আমারা গ্রহণ করেছি। এবার সেগুলোর তদন্ত শুরু হবে।
    উল্লেখ্য গত জুলাই মাসের ২৯ তারিখে আওয়ামী লীগের উপকমিটির সদস্য পদ হারানো হেলেনা জাহাঙ্গীরের রাজধানীর গুলশানের বাসায় র‌্যাব অভিযান চালিয়ে বিপুল মাদক উদ্ধার করে ও তাকে হেফাজতে নেয়।
    হেলানা জাহাঙ্গিরকে আটকের সময়ে উদ্ধার করা হয় বিদেশি মদ, ইয়াবা, হরিণের চামড়া, ক্যাসিনো সরঞ্জাম, ও অনুমোদন বিহীন ওয়াকিটকি। র‌্যাব তার বিরুদ্ধে বাদি হয়ে এসময়ে তিনটি মামলা দায়ের করে।
    আগষ্টের ৩ তারিখ রাতে ঢাকার বারিধারা ও মোহাম্মদপুরে অভিযান চালিয়ে মডেল পিয়াসা ও তার সহযোগী মৌ আক্তারকে আটক করে ডিবি পুলিশ। পরে তাদের প্রধান সমন্বয়ক মিশু ও তার সহযোগী জিসানকে অস্ত্র, ইয়াবাসহ গ্রেপ্তার করে এলিট ফোর্স র‌্যাব। তাদের বিরুদ্ধে র‌্যাব বাদী হয়ে মোট চারটি মামলা করে।
    আগষ্টে ৪ তারিখে রাজধানীর বনানীতে অভিযান চালিয়ে চলচ্চিত্র নায়িকা পরীমনি ও তার সহযোগীকে আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে মদ, ভয়ংকর মাদক এলএসডি ও আইস উদ্ধার করা হয়। এই ঘটনায় র‌্যাব বাদী হয়ে বনানী থানায় একটি মামলা করে।
    একই দিন বনানীতে অভিযান চালিয়ে বিদেশি মদ, বিকৃত যৌনাচার সরঞ্জামসহ প্রযোজক নজরুল ইসলাম রাজ ও তার সহযোগীকে আটক করা হয়। রাজের বিরুদ্ধেও দুটি মামলা করেছে র‌্যাব।
    গত মঙ্গলবার সিআইডি প্রধান ব্যারিস্টার মাহবুবুর রহমান জানিয়েছেন, ‘আমরা মামলায় জব্দ হওয়া ডিভাইসগুলোর ফরেনসিক পরীক্ষা শুরু করেছি। যেসব লিকার (মদ) পাওয়া গেছে সেগুলোর রাসায়নিক পরীক্ষা চলছে। রিমান্ড যারা এতদিন ছিল তাদের আমরা ব্যাপক জিজ্ঞাসাবাদ করেছি। বিভিন্ন রকম তথ্য আমরা পেয়েছি। আমরা আশা করছি নির্দিষ্ট সময়ের মধ্যে তদন্ত শেষ করে ফেলতে পারব। নির্দিষ্ট সময়ের মধ্যেই মামলাগুলো শেষ করতে হবে।’
    মাহবুবুর রহমান আরো বলেন, ‘এরমধ্যেই আমরা বিভিন্ন গণমাধ্যমে দেখেছি বিভিন্নজনের নাম আসছে। কারা কারা জড়িত আছে তদন্তে শেষে আমরা এ বিষয়ে বিস্তারিত জানাব। তবে এভাবে যদি খন্ডচিত্র আসে তাহলে অনেকের সম্মানহানি হবে ও বিব্রত হবেন।’

    © এই নিউজ পোর্টালে প্রকাশিত/প্রচারিত কোনো লেখা, ছবি, ভিডিও পূর্বানুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
    / month
    placeholder text

    সর্বশেষ

    রাজনীাত

    বিএনপি চেয়ারপারসনের জন্য বিদেশে হাসপাতাল খোজা হচ্ছে

    প্রভাতী সংবাদ ডেস্ক: বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার বিদেশে উন্নত চিকিৎসার জন্যে আবেদন করা হয়েছে। খালেদা জিয়ার পরিবারের সদস্যরা মনে করেন আবেদনে সরকারের দিক থেকে ইতিবাচক...

    আওয়ামী লীগের শান্তি সমাবেশ

    আরো পড়ুন

    Leave a reply

    Please enter your comment!
    Please enter your name here

    spot_imgspot_img