More

    অবশেষে দেশে ফিরেছেন ডা. মুরাদ

    প্রভাতি সংবাদ:

    বিতর্কিত মন্তব্যের জেরে প্রতিমন্ত্রিত্ব হারানো ডা. মুরাদ হাসান কানাডায় ঢুকতে না পেরে অবশেষে দেশে ফিরেছেন। রোববার (১২ ডিসেম্বর) বিকেল ৫টা ৭ মিনিটে এমিরেটরসের ইকে ৫৮৬ বিমানে হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে নামেন তিনি। বিমানবন্দরে তাকে হুডি পরিহিত অবস্থায় দেখা গেছে। এ ছাড়া মুখে মাস্কের সঙ্গে মাথায় ক্যাপ ছিলো মুরাদের। বিমানবন্দর সূত্র তার দেশে ফেরার খবর নিশ্চিত করেছে।

    আন্তর্জাতিক বিমান চলাচল বিষয়ক ওয়েবসাইট রাডার বক্স থেকে এমিরেটরসের ইকে ৫৮৬ বিমানটির শাহজালাল বিমানবন্দরে অবস্থানের তথ্য জানা গেছে। তবে উড়োজাহাজটি রোববার বিকেল ৪টা ৫৫ মিনিটে শাহজালালে অবতরণের কথা ছিল। পরে ৫টা ৭ মিনিটের সময় অবতরণ করেছে বলে জানা গেছে।

    সূত্রে জানা গেছে, কানাডায় ঢুকতে চেয়ে ব্যর্থ হওয়ার পর মুরাদ হাসান দুবাইয়ের ভিসা পাওয়ার চেষ্টায় ছিলেন। কিন্তু দুবাইয়ের ভিসা না পাওয়ায় শেষ পর্যন্ত দেশে ফিরেন আসেন তিনি।

    এদিকে করোনার ডাবল ডোজ টিকা সনদ না থাকায় দেশ ছেড়ে যাওয়া সাবেক তথ্য প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান কানাডা ঢুকতে পারেননি বলেও জানা গেছে। কিন্তু ভ্যাকসিন সার্টিফিকেট ও কোভিড প্রোটোকল না মেনে মুরাদ কীভাবে ঢাকা বিমানবন্দর থেকে কানাডায় গেলেন- এমন প্রশ্ন উঠেছে?

    এ বিষয়ে বিমানবন্দরের নির্বাহী পরিচালক তৌহিদ-উল আহসান বলেন, বিমানবন্দর দিয়ে যে যাত্রীই বাইরের দেশে যান, সেসব বহির্গমন যাত্রীদের স্বাস্থ্য সনদ চেক করা, ভ্যাকসিনেশন সার্টিফিকেট চেক করার দায়িত্ব সিভিল এভিয়েশনের। বিমানবন্দর কর্তৃপক্ষের না। আমরা ইমিগ্রেশন করি, যাত্রীদের সেবা দেই। ইমিগ্রেশন শাখা ইমিগ্রেশন করবে, স্বাস্থ্যের কাজ স্বাস্থ্য করবে।

    এর আগে প্রতিমন্ত্রীর পদ হারানোর পর গত বৃহস্পতিবার রাত ১টা ২০ মিনিটে কানাডার উদ্দেশে ঢাকা ছাড়েন মুরাদ হাসান। এমিরেটস এয়ারলাইনসের ফ্লাইট ইকে ৮৫৮৫-এ তিনি প্রথমে দুবাই যান, এরপর সেখান থেকে আরেকটি ফ্লাইটে কানাডার উদ্দেশে যাত্রা করেন। তবে টরন্টোর পিয়ারসন আন্তর্জাতিক বিমানবন্দর থেকে তাকে ফিরিয়ে দেয় কানাডীয় কর্তৃপক্ষ।

    © এই নিউজ পোর্টালে প্রকাশিত/প্রচারিত কোনো লেখা, ছবি, ভিডিও পূর্বানুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
    / month
    placeholder text

    সর্বশেষ

    রাজনীাত

    বিএনপি চেয়ারপারসনের জন্য বিদেশে হাসপাতাল খোজা হচ্ছে

    প্রভাতী সংবাদ ডেস্ক: বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার বিদেশে উন্নত চিকিৎসার জন্যে আবেদন করা হয়েছে। খালেদা জিয়ার পরিবারের সদস্যরা মনে করেন আবেদনে সরকারের দিক থেকে ইতিবাচক...

    আওয়ামী লীগের শান্তি সমাবেশ

    আরো পড়ুন

    Leave a reply

    Please enter your comment!
    Please enter your name here

    spot_imgspot_img