More

    গুনিন-এ ফারিয়ার পরিবর্তে পরীমনি

    প্রভাতি সংবাদ ডেস্ক:

    তিন বছর পর সিনেমা নির্মাণে নামছেন ‘মনপুরা’ খ্যাত নির্মাতা গিয়াসউদ্দিন সেলিম। নাম ‘গুনিন’। এটি একটি ওয়েব চলচ্চিত্র। এর একটি প্রধান চরিত্র রাবেয়া। প্রথমে এই চরিত্রে অভিনয়ের জন্য চিত্রনায়িকা নুসরাত ফারিয়ার নাম ঘোষণা করেছিলেন পরিচালক। আগস্টের শেষ সপ্তাহে ফারিয়া চুক্তিবদ্ধও হয়েছিলেন।

    কিন্তু কয়েক দিন না যেতে হঠাৎই বদলে গেল নায়িকা। ‘গুনিন’-এ রাবেয়া চরিত্রে নুসরাত ফারিয়ার স্থলাভিষিক্ত হয়েছেন আলোচিত চিত্রনায়িকা পরীমনি। সম্প্রতি তিনি চুক্তিবদ্ধও হয়েছেন। কিন্তু এ ঘটনায় প্রশ্ন উঠেছে জনমনে। সোশ্যাল দর্শকরা জানতে আগ্রহী, ফারিয়াকে বাদ দিয়ে পরীমনিকে কেন নেওয়া হলো?

    দর্শকদের সেই আগ্রহ নিবৃত করেছেন ‘গুনিন’-এর পরিচালক গিয়াসউদ্দিন সেলিম। গণমাধ্যমের কাছে তিনি দাবি করেছেন, ‘শিডিউল জটিলতার কারণে নুসরাত ফারিয়া এ ছবির সঙ্গে থাকতে পারছেন না। তাই তিনি নিজেই সরে দাঁড়িয়েছেন। সে কারণে পরীমনির সঙ্গে চুক্তি করা হয়েছে।’

    এই নায়িকা সম্পর্কে নির্মাতা গিয়াসউদ্দিন সেলিম বলেন, ‘পরীমনির সঙ্গে আগে আমার কাজের অভিজ্ঞতা আছে। আমার মনে হয়েছে, রাবেয়া চরিত্রে ও ভালো করবে। ফারিয়া শিডিউল জটিলতার জন্য পারেননি। এরপর মনে হল, পরীমনির জন্য চরিত্রটা বেটার হবে।’

    গত শুক্রবার গিয়াসউদ্দিন সেলিমের এ সিনেমায় চুক্তিবদ্ধ হন পরীমনি। মাদকের মামলায় ১ সেপ্টেম্বর তিনি গাজীপুরের কাশিমপুর কারাগার থেকে ছাড়া পান। এর ১৭ দিনের মাথায় নতুন কোনো ছবিতে চুক্তিবদ্ধ হলেন আলোচিত-সমালোচিত এই নায়িকা।

    নির্মাতা গিয়াসউদ্দিন সেলিমের সঙ্গে এটি পরীমনির দ্বিতীয় ছবি। এর আগে ২০১৮ সালে সেলিমের ‘স্বপ্নজাল’ ছবিতে অভিনয় করেছিলেন তিনি। সেটি বেশ সাড়া ফেলেছিল। ওই ছবিতে পরীমনির নায়ক ছিলেন ইয়াশ রোহান। এবার ‘গুনিন’-এ তার বিপরীতে আছেন শরীফুল রাজ।

    ‘গুনিন’ নির্মিত হবে কাথাসাহিত্যিক হাসান আজিজুল হকের ছোটগল্প অবলম্বনে। এর বিভিন্ন চরিত্রে আজাদ আবুল কালাম, দিলারা জামান ও ইরেশ যাকেরেরও অভিনয় করার কথা রয়েছে। আগামী ১০ অক্টোবর থেকে সিনেমার শুটিং শুরুর পরিকল্পনা আছে বলে জানা নির্মাতা সেলিম।

    © এই নিউজ পোর্টালে প্রকাশিত/প্রচারিত কোনো লেখা, ছবি, ভিডিও পূর্বানুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
    / month
    placeholder text

    সর্বশেষ

    রাজনীাত

    বিএনপি চেয়ারপারসনের জন্য বিদেশে হাসপাতাল খোজা হচ্ছে

    প্রভাতী সংবাদ ডেস্ক: বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার বিদেশে উন্নত চিকিৎসার জন্যে আবেদন করা হয়েছে। খালেদা জিয়ার পরিবারের সদস্যরা মনে করেন আবেদনে সরকারের দিক থেকে ইতিবাচক...

    আওয়ামী লীগের শান্তি সমাবেশ

    আরো পড়ুন

    Leave a reply

    Please enter your comment!
    Please enter your name here

    spot_imgspot_img