More

    মালাইকার যেমন ছেলে পছন্দ

    প্রভাতি সংবাদ ডেস্ক:

    সাবেক স্বামী আরবাজ খানের সঙ্গে ডিভোর্সের পর কয়েক বছর ধরে বয়সে ছোট অর্জুন কাপুরের সঙ্গে সম্পর্কে রয়েছেন আইটেম তারকা মালাইকা অরোরা। তবে তারা এখনও বিয়ের পিঁড়িতে বসেননি। কবে বসবেন, সেটাও ঠিক করেননি বলে জানিয়েছেন বেশ কয়েকবার।

    কিন্তু কেমন ছেলে পছন্দ মালাইকার? সম্প্রতি এমটিভির ‘সুপার মডেল অফ দ্য ইয়ার ২’-এর একটি প্রোমোতে তাকে এমন প্রশ্নই করেন শোয়ের সহ-বিচারক ও সুপার মডেল মিলিন্দ সোমান। উত্তরে মালাইকা জানান, চিকনা ছেলে একদমই পছন্দ নয় তার।

    মালাইকা বলেন, দাড়ি-গোঁফ আছে, একটু স্বাস্থ্যবান, লম্বা এমন ছেলে বেশি পছন্দ করেন তিনি। এছাড়া সেই ছেলেকে ভালো করে চুমু খেতে জানতে হবে। এই ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। তবে কমেন্ট সেকশনে মালাইকার প্রশংসার থেকে সমালোচনাই বেশি চোখে পড়ছে।

    এক নেটগেরিক মন্তব্য করেন, এই শোয়ের বিচারক হিসেবে লিজা হেডন বেস্ট। কেননা, তিনি ইন্টারন্যাশনাল মডেল। মালাইকার মতো শুধুমাত্র বলিউড তারকা নয়। এর থেকে ভালো হয় যদি নির্মাতারা মালাইকাকে ছেড়ে প্রতিযোগীদের দিকে বেশি ফোকাস করেন।

    আরেক জনের মন্তব্য, লাইমলাইটে থাকার জন্য মালাইকা যা খুশি তাই করতে পারেন। যা খুশি তাই বলতেও পারেন। একজন আবার প্রশ্ন করেন, ‘অর্জুনকে কি এই কারণেই পছন্দ করেছেন নাকি?’

    এই অভিনেতার সঙ্গে সম্পর্কে জড়ানোর খবর প্রথমদিকে লুকিয়ে রেখেছিলেন মালাইকা। তবে ২০১৮ সালে হাত ধরে ‘ইন্ডিয়াজ গট ট্যালেন্ট’র মঞ্চে প্রবেশ করতে দেখা যায় তাদের। তারপর থেকে সোশ্যাল মিডিয়ায় একে-অপরের সঙ্গে ‘লাভি-ডাবি’ পোস্ট করেন এই দুজন।

    মালাইকার যেমন ছেলে পছন্দ

    এছাড়া যে কোনো পার্টিতে হাত ধরাধরি করেই পৌঁছান অর্জুন-মালাইকা। অর্জুনের বোন অংশুলার সঙ্গেও নাকি বেশ ভালো সম্পর্ক মালাইকার। যদিও তারা কবে বিয়ে করবেন, সে ব্যাপারে এখনও কিচু জানাননি অর্জুন বা মালাইকা।

    © এই নিউজ পোর্টালে প্রকাশিত/প্রচারিত কোনো লেখা, ছবি, ভিডিও পূর্বানুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
    / month
    placeholder text

    সর্বশেষ

    রাজনীাত

    বিএনপি চেয়ারপারসনের জন্য বিদেশে হাসপাতাল খোজা হচ্ছে

    প্রভাতী সংবাদ ডেস্ক: বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার বিদেশে উন্নত চিকিৎসার জন্যে আবেদন করা হয়েছে। খালেদা জিয়ার পরিবারের সদস্যরা মনে করেন আবেদনে সরকারের দিক থেকে ইতিবাচক...

    আওয়ামী লীগের শান্তি সমাবেশ

    আরো পড়ুন

    Leave a reply

    Please enter your comment!
    Please enter your name here

    spot_imgspot_img