More

    যশোরে শার্শা থেকে মটরসাইকেল চোর চক্রের ৩ সদস্য আটক

    যশোর প্রতিনিধি:
    যশোর জেলা গোয়েন্দা ডিবি পুলিশ মটরসাইকেল চোর চক্রের ৩ সদস্যকে গ্রেফতার ও চারটি মটরসাইকেল এবং চেসিস, ইঞ্জিন নম্বর পরিবর্তনের সরঞ্জাম উদ্ধার করা হয়েছে।
    বুধবার সন্ধায় শার্শা উপজেলার নাভারণ সাতক্ষীরা মোড় এলাকা থেকে চারটি মটর সাইকেল উদ্ধারসহ চোরচক্রেস তিন সদস্যকে গ্রেফতার করা হয়। পুলিশ মিডিয়া সেল থেকে এক এসব তথ্য জানানো হয়েছে।
    আটক আসামীরা হলো যশোরের শার্শা উপজেলার কাজীর বেড় গ্রামের নজরুল ইসলামের ছেলে আল-আমিন (২৭), আমির হোসেনের ছেলে, তোহিদুল ইসলাম (২৮), ঝিকরগাছা উপজেলার করিম আলী গ্রামের আঃ সাত্তারের ছেলে নাজিম উদ্দিন (৩৩)।
    পুলিশ মিডিয়া সেল থেকে আরো জানানো হয় বুধবার সন্ধ্যা ৬ দিকে, শার্শা উপজেলার নাভারণ সাতক্ষীরা মোড় এলাকায় অভিযান পরিচালনা করে মটরসাইকেলের চেসিস ইঞ্জিন নম্বর পরিবর্তনের মাষ্টার খ্যাত আলামিন ও তার সহযোগী নাজিম উদ্দিনকে ৩টি মটরসাইকেল ও চেসিস ইঞ্জিন নম্বর পরিবর্তনের পাঞ্চিং সরঞ্জামসহ হাতে-নাতে গ্রেফতার করা হয়। গ্রেফতার আসামীদের স্বীকারোক্তি ও তথ্য মতে রাত আড়াই টার দিকে বেনাপোল পোর্ট থানা এলাকার বেনাপোল ফিলিং ষ্টেশনের সামনে পাঁকা রাস্তার উপর থেকে চোর সিন্ডিকেটের আরেক সদস্য তোহিদুল ইসলামকে ১টি চোরাই সন্ধিগ্ধ মটরসাইকেলসহ হাতে-নাতে গ্রেফতার করা হয়।
    গ্রেফতার আসামীদের বিরুদ্ধে একাধিক মটরসাইকেল চুরি মামলা তদন্তাধীন ও বিচারাধীন আছে। এই ঘটনায় উপ-পরিদর্শক শামীম হোসেন বাদী হয়ে শার্শা থানায় মামলা দিয়েছেন।

    © এই নিউজ পোর্টালে প্রকাশিত/প্রচারিত কোনো লেখা, ছবি, ভিডিও পূর্বানুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
    / month
    placeholder text

    সর্বশেষ

    রাজনীাত

    বিএনপি চেয়ারপারসনের জন্য বিদেশে হাসপাতাল খোজা হচ্ছে

    প্রভাতী সংবাদ ডেস্ক: বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার বিদেশে উন্নত চিকিৎসার জন্যে আবেদন করা হয়েছে। খালেদা জিয়ার পরিবারের সদস্যরা মনে করেন আবেদনে সরকারের দিক থেকে ইতিবাচক...

    আওয়ামী লীগের শান্তি সমাবেশ

    আরো পড়ুন

    Leave a reply

    Please enter your comment!
    Please enter your name here

    spot_imgspot_img