More

    ম্যনচেষ্টার ইউনাইটেডে ফিরে রোনালদোর জোড়া গোল

    প্রভাতি সংবাদ ডেস্ক:

    দীর্ঘ ১২ বছর পর ম্যানচেস্টার ইউনাইটেডে ফিরেই জোড়া গোলের করলেন পর্তুগিজ সুপারস্টার ক্রিশ্চিয়ানো রোনালদো। আর তাতেই ৪-১ গোলের বড় ব্যবধানে জয় পেয়েছে রেড ডেভিলরা। দলের হয়ে অন্য দুটি গোল করেন ব্রুনো ফার্নান্দেস এবং জেসি লিনগার্দ। অন্যদিকে নিউক্যাসলের হয়ে একমাত্র গোলটি করেন জাভি মানকুয়েলো।

    শনিবার রাতে নিউক্যাসলের বিপক্ষে দ্বিতীয়বারের মতো ম্যানইউর হবে রোনালদোর অভিষেক হবে- সেটা জানা কথা। কিন্তু শুরুর একাদশে পাঁচবারের ব্যালন ডি’অর জয়ীকে দেখা যাবে কিনা সেটা নিয়ে ছিল সংশয়। তবে রোনালদোর সাবেক সতীর্থ বর্তমানে ইউনাইটেডের কোচ ওলে গানার সুলশার শুরুতেই নামার সিআর সেভেনকে।

    রোনালদোর অভিষেকের ম্যাচে শুরু থেকেই বল দখল এবং আক্রমণে এগিয়ে ছিল স্বাগতিকরা। কিন্তু একের পর এক আক্রমণেও গোলের দেখা পাচ্ছিল না ম্যান ইউ। এক সময় মনে হচ্ছিল গোলশূন্যতেই শেষ হচ্ছে প্রথমার্ধ।

    কিন্তু প্রথমার্ধের অতিরিক্ত মিনিটের খেলায় গোল করে দলকে এগিয়ে নেন রোনালদো। এ সময় ডানপ্রান্ত থেকে গ্রিনউডের নেওয়া শট নিউক্যাসলের গোলকিপার ঠেকিয়ে দিলে বল পেয়ে যান রোনালদো। আলতো করে ঠেলে দিয়ে বল পাঠিয়ে দেন জালে।

    দ্বিতীয়ার্ধে নেমে গোলের জন্য মরিয়া হয়ে উঠে সফরকারীরা। আর ৫৬ মিনিটেই জাভি মানকুয়েলোর গোলে সমতায় ফেরে নিউক্যাসল। তবে সাবেক জুভেন্টাস তারকার কল্যাণে বেশিক্ষণ সমতায় ছিল না ম্যাচটি। ছয় মিনিট পর নিজের দ্বিতীয় গোল করে দলকে এগিয়ে নেন ২-১ ব্যবধানে।

    এরপর আরও দুটি গোলের দেখা পেয়েছে স্বাগতিক ম্যানচেস্টার ইউনাইটেড। ম্যাচের ৮০তম মিনিটে দলের হয়ে তৃতীয় গোলটি করেন রোনালদোর পর্তুগিজ সতীর্থ ব্রুনো ফার্নান্দেস এবং চতুর্থ গোলটি করেন বদলি খেলোয়াড় হিসেবে খেলতে নামা জেসি লিনগার্দ। ম্যাচটি শেষ হয় ৪-১ গোল ব্যবধানে।

    © এই নিউজ পোর্টালে প্রকাশিত/প্রচারিত কোনো লেখা, ছবি, ভিডিও পূর্বানুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
    / month
    placeholder text

    সর্বশেষ

    রাজনীাত

    বিএনপি চেয়ারপারসনের জন্য বিদেশে হাসপাতাল খোজা হচ্ছে

    প্রভাতী সংবাদ ডেস্ক: বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার বিদেশে উন্নত চিকিৎসার জন্যে আবেদন করা হয়েছে। খালেদা জিয়ার পরিবারের সদস্যরা মনে করেন আবেদনে সরকারের দিক থেকে ইতিবাচক...

    আওয়ামী লীগের শান্তি সমাবেশ

    আরো পড়ুন

    Leave a reply

    Please enter your comment!
    Please enter your name here

    spot_imgspot_img