More

    যশোরে রানার সম্পাদক মুকুলের শাহাদৎবার্ষিকী পালিত

    যশোর প্রতিনিধি:

    যশোরের দৈনিক রানার সম্পাদক আরএম সাইফুল আলম মুকুলের ২৩তম বার্ষিকী পালিত হয়েছে।


    সোমবার (৩০ আগস্ট) কালো ব্যাজ ধারণ, শোক পদযাত্রা, শহীদের স্মৃতি ফলকে শ্রদ্ধাঞ্জলি অর্পণ ও দোয়ার মধ্যে দিয়ে দিবসটি স্মরণ করেছে সাংবাদিকরা। বেলা সাড়ে ১১ টায় প্রেসক্লাব যশোর থেকে কালোব্যাজ ধারণ করে শোক পদযাত্রা বের হয়। এ পদযাত্রা শহরের পিয়ারী মোহন রোডে আরএম সাইফুল আলম মুকুলের স্মৃতি ফলকে শ্রদ্ধাঞ্জলি অর্পণ করা হয়। এতে বিভিন্ন সাংবাদিক ও সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ অংশগ্রহণ করেন।

    উপস্থিত ছিলেন প্রেসক্লাব সভাপতি জাহিদ হাসান টুকুন, সম্পাদক আহসান কবীর, যশোর সংবাদপত্র পরিষদের সভাপতি একরাম উদ দ্দৌলা, সাধারণ সম্পাদক মবিনুল ইসলাম মবিন, যশোর সংবাদিক ইউনিয়নের সভাপতি ফারাজী আহমেদ সাঈদ বুলবুল, সাধারণ সম্পাদক এইচআর তুহিন, সাংবাদিক ইউনিয়ন যশোরের সভাপতি সভাপতি এম আইউব, সাধারণ সম্পাদক আকরামুজ্জামান, যশোর জেলা সাংবাদিক ইউনিয়নের সভাপতি শেখ দিনু আহমেদ, সাধারণ সম্পাদক দেওয়ান মোর্শেদ আলম, যশোর ফটো জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সভাপতি মুনিরুজ্জামান মনির, সাধারণ সম্পাদক নুর ইমাম বাবুল প্রমুখ।

    এছাড়াও দৈনিক স্পন্দন, বিবর্তন, ফ্রেন্ডস ক্লাবসহ বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ শ্রদ্ধার্ঘ অর্পণ করেন। শ্রদ্ধার্ঘ অর্পণ শেষে মরহুমের রুহের আত্মার মাগফেরাত কামনা করা হয়।

    উল্লেখ্য ১৯৯৮ সালের ৩০ আগস্ট রাতে রানার সম্পাদক সাইফুল আলম মুকুল শহর থেকে বেজপাড়ার নিজ বাসভবনে যাওয়ার পথে চারখাম্বার মোড়ে দুর্বৃত্তদের বোমা হামলায় নিহত হন।

    © এই নিউজ পোর্টালে প্রকাশিত/প্রচারিত কোনো লেখা, ছবি, ভিডিও পূর্বানুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
    / month
    placeholder text

    সর্বশেষ

    রাজনীাত

    বিএনপি চেয়ারপারসনের জন্য বিদেশে হাসপাতাল খোজা হচ্ছে

    প্রভাতী সংবাদ ডেস্ক: বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার বিদেশে উন্নত চিকিৎসার জন্যে আবেদন করা হয়েছে। খালেদা জিয়ার পরিবারের সদস্যরা মনে করেন আবেদনে সরকারের দিক থেকে ইতিবাচক...

    আওয়ামী লীগের শান্তি সমাবেশ

    আরো পড়ুন

    Leave a reply

    Please enter your comment!
    Please enter your name here

    spot_imgspot_img