More

    মোহনবাগান থেকে পদত্যাগ করলেন সৌরভ

    প্রভাতি সংবাদ ডেস্ক:

    বিতর্ক এড়াতে বিসিসিআই সভাপতি সৌরভ গাঙ্গুলি জনপ্রিয় ফুটবল ক্লাব মোহনবাগানের পরিচালকের পদ থেকে পদত্যাগ করলেন।

    ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ডের (বিসিসিআই) একটা নিয়ম আছে, কেউ একইসঙ্গে একাধিক পদে বহাল থাকতে পারবেন না। তাই বিসিসিআই সভাপতির দায়িত্বে থাকা থাকা সৌরভ গাঙ্গুলি ঝামেলা এড়াতে ভারতীয় এক জনপ্রিয় ফুটবল ক্লাবের দায়িত্ব ছাড়লেন।

    ২৫ অক্টোবর দুবাইয়ে আগামী আইপিএলে নতুন দুটি দল পাওয়ার জন্য নিলাম হয়। লখনৌ ফ্র্যাঞ্জাইজি কিনে নেয় আরপিএসজি (আরপি সঞ্জীব গোয়েঙ্কা গ্রুপ) আর সিভিসি গ্রুপ কিনে নেয় আহমেদাবাদ ফ্র্যাঞ্চাইজি।

    আরপিএসজির ভাইস চেয়ারম্যান সঞ্জীব গোয়েঙ্কা আবার মোহনবাগান ক্লাবের মালিক। যে মোহনবাগানের পরিচালক হচ্ছেন সৌরভ। এমতাবস্থায় একাধিক পদে থাকার বিতর্ক ছড়িয়ে পড়ে। ফলে তড়িঘড়ি করে মোহনবাগান থেকে স্বেচ্ছায় পদত্যাগের কথা জানিয়ে দিয়েছেন ভারতের সাবেক অধিনায়ক।

    অবশ্য সৌরভের একইসঙ্গে একাধিক পদে থেকে স্বার্থের সংঘাত বিতর্কে নাম আসা এবারই প্রথম নয়। সাবেক ভারতীয় বাঁহাতি ব্যাটার ২০১৯ সালে একইসঙ্গে ছিলেন ক্রিকেট অ্যাসোসিয়েশন অব বেঙ্গলের (ক্যাব) সভাপতি, আইপিএলে দিল্লি ক্যাপিটালসের উপদেষ্টা এবং টেলিভিশন ধারাভাষ্যকার।

    © এই নিউজ পোর্টালে প্রকাশিত/প্রচারিত কোনো লেখা, ছবি, ভিডিও পূর্বানুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
    / month
    placeholder text

    সর্বশেষ

    রাজনীাত

    বিএনপি চেয়ারপারসনের জন্য বিদেশে হাসপাতাল খোজা হচ্ছে

    প্রভাতী সংবাদ ডেস্ক: বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার বিদেশে উন্নত চিকিৎসার জন্যে আবেদন করা হয়েছে। খালেদা জিয়ার পরিবারের সদস্যরা মনে করেন আবেদনে সরকারের দিক থেকে ইতিবাচক...

    আওয়ামী লীগের শান্তি সমাবেশ

    আরো পড়ুন

    Leave a reply

    Please enter your comment!
    Please enter your name here

    spot_imgspot_img