More

    জামিন পেলেন না শাহরুখ পুত্র

    প্রভাতি সংবাদ ডেস্ক:

    মাদক কান্ডে গ্রেফতার বলিউড বাদশাহ শাহরুখ খানের বড় ছেলে আরিয়ান খানের জামিন মঞ্জুর করেননি দেশটির আদালত। তাই আগামী ৭ অক্টোবর পর্যন্ত তাকে থাকতে হবে ভারতের মাদক নিয়ন্ত্রণ কর্তৃপক্ষের (এনসিবি) হেফাজতে।

    আরিয়ানের দুই সঙ্গী আরবাজ শেঠ মার্চেন্ট ও মুনমুন ধামেচার ক্ষেত্রেও একই আদেশ দিয়েছেন মুম্বাইয়ের এসপ্ল্যানেড কোর্ট।

    ভারতীয় সংবাদ মাধ্যম জানিয়েছে, এনসিবির জিজ্ঞাসাবাদের প্রথম দিকে মাদক সেবনের কথা অস্বীকার করেন আরিয়ান। যদিও পরবর্তীতে মুখ খোলেন তিনি। জানান, চার বছর ধরে মাদক সেবন করছিলেন আরিয়ান। দুবাই, লন্ডনে গিয়েও মাদক নিয়েছেন তিনি। এনসিবি কর্মকর্তারা আরিয়ানের লেন্সের কৌটো থেকে মাদক উদ্ধার করেন। এ ঘটনায় গ্রেফতার মুনমুন ধামেচার স্যানিটারি ন্যাপকিন এবং অন্তর্বাস থেকে প্রচুর পরিমাণ মাদক জব্দ করা হয়।

    আরিয়ানের বিরুদ্ধে ভারতীয় দন্ডবিধির ২৭, ৮সি-সহ একাধিক ধারায় মামলা রুজু হয়েছে। সোমবার আদালতে তোলার আগে তিনজনের মেডিকেল পরীক্ষাও করা হয়।

    এদিকে ঘটনার পর থেকেই দ্বিধাবিভক্ত সোশ্যাল মিডিয়া। এক পক্ষ শাহরুখ খানের সমালোচনা করেছে, অন্য পক্ষ বলিউড বাদশার পাশে দাঁড়িয়েছে।

    আরিয়ানের গ্রেফতারের খবর পেয়েই মাঝরাতে মান্নাতে পৌঁছে যান সালমান খান। ধারণা করা হচ্ছে, শাহরুখ ও গৌরীকে সান্ত¡না দিতে মান্নাতে যান তিনি।

    অন্যদিকে শুটিংয়ের জন্য স্পেনে যাওয়ার পরিকল্পনা পিছিয়েছেন শাহরুখ। ধারণা করা হচ্ছিল, আজ জামিন পেতে পারেন আরিয়ান। কিন্তু আদালত জামিন মঞ্জুর না করায় এনসিবির হেফাজতে আরও কয়েক দিন থাকতে হবে তাকে।

    উল্লেখ্য, শনিবার (২ অক্টোবর) রাতে মুম্বাই উপকূলে একটি প্রমোদতরী থেকে মাদক পার্টি করার সময় তাকেসহ মোট ৮জনকে আটক করে ভারতের মাদক নিয়ন্ত্রণ কর্তৃপক্ষ বা এনসিবি। এরপর জিজ্ঞাসাবাদ শেষে আরিয়ানসহ ৩ জনকে গ্রেফতার করা হয়।

    © এই নিউজ পোর্টালে প্রকাশিত/প্রচারিত কোনো লেখা, ছবি, ভিডিও পূর্বানুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
    / month
    placeholder text

    সর্বশেষ

    রাজনীাত

    বিএনপি চেয়ারপারসনের জন্য বিদেশে হাসপাতাল খোজা হচ্ছে

    প্রভাতী সংবাদ ডেস্ক: বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার বিদেশে উন্নত চিকিৎসার জন্যে আবেদন করা হয়েছে। খালেদা জিয়ার পরিবারের সদস্যরা মনে করেন আবেদনে সরকারের দিক থেকে ইতিবাচক...

    আওয়ামী লীগের শান্তি সমাবেশ

    আরো পড়ুন

    Leave a reply

    Please enter your comment!
    Please enter your name here

    spot_imgspot_img