More

    মিশন এক্সট্রিমে অবাক লুকে শুভ

    বিনোদন ডেস্ক:

    সিনেমাটির জন্য হাড়ভাঙা পরিশ্রম করেছিলেন তিনি। জিমে অবর্ণনীয় কসরত করে গড়ে তুলেছেন সিক্স প্যাক। সেই রূপে তাকে আগেই দেখেছেন দর্শকেরা। তবে যেই সিনেমার জন্য এতো কিছু, সেই সিনেমার পোস্টারেই এবার বডিবিল্ডার রূপে ধরা দিলেন তিনি।

    বলছি দেশের জনপ্রিয় নায়ক আরিফিন শুভর কথা। তার নতুন সিনেমা ‘মিশন এক্সট্রিম’-এর মুক্তির তারিখ ঘোষণা করা হয়েছে সম্প্রতি। আগামী ৩ ডিসেম্বর এটি মুক্তি পাবে। সেই লক্ষ্যে শুরু হয়েছে প্রচারণা। যেটার অংশ হিসেবে শনিবার (১৮ সেপ্টেম্ব) প্রকাশ করা হয় সিনেমাটির নতুন একটি পোস্টার।

    এই পোস্টারে আরিফিন শুভ চমকপ্রদ লুকে হাজির হয়েছেন। তার শরীরের কাঠামো, দু’হাতে ছুরি আর তীক্ষè দৃষ্টি পোস্টারটিকে দিয়েছে ভিন্ন মাত্রা। দেখে বোঝাই যাচ্ছে, শত্রুকে বিনাশ করতে তিনি বিধ্বংসী রূপে পর্দায় আসতে চলেছেন।

    পোস্টারটি প্রকাশ্যে আসার পরই ব্যাপক প্রশংসা পাচ্ছে। বিশেষ করে শুভর বডি ট্রান্সফরমেশনের দিকটি প্রশংসিত হচ্ছে। কেননা এর আগে দেশের কোনো তারকাকে এমন ফিটনেসে দেখা যায়নি।

    ২০১৯ সালে শুরু হয়েছিল ‘মিশন এক্সট্রিম’ সিনেমার কাজ। দুই পর্বের সিনেমাটির শুটিং শেষ হয়েছে বহু আগেই। গত দুই ঈদে এটি মুক্তি পাওয়ার কথা ছিল। কিন্তু করোনার কারণে সেটা সম্ভব হয়নি। অবশেষে এর প্রথম পর্বের মুক্তির তারিখ চূড়ান্ত করা হলো।

    জানা গেছে, এখনো প্রযোজক-পরিবেশক সমিতিতে সিনেমাটির মুক্তির তারিখের জন্য আবেদন করেনি এর প্রযোজনা প্রতিষ্ঠান। তবে এখনো পর্যন্ত ৩ ডিসেম্বর তারিখটি ফাঁকা রয়েছে। সুতরাং আবেদন করলে সহজেই অনুমতি মিলবে।

    ‘মিশন এক্সট্রিম’ সিনেমার গল্প ও চিত্রনাট্য লিখেছেন সানী সানোয়ার। নির্মাণ করেছেন সানী সানোয়ার ও ফয়সাল আহমেদ। এতে আরিফিন শুভ ছাড়াও অভিনয় করেছেন জান্নাতুল ফেরদৌস ঐশী, এ বি এম সুমন, তাসকিন রহমান, সাদিয়া নাবিলা প্রমুখ।

    © এই নিউজ পোর্টালে প্রকাশিত/প্রচারিত কোনো লেখা, ছবি, ভিডিও পূর্বানুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
    / month
    placeholder text

    সর্বশেষ

    রাজনীাত

    বিএনপি চেয়ারপারসনের জন্য বিদেশে হাসপাতাল খোজা হচ্ছে

    প্রভাতী সংবাদ ডেস্ক: বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার বিদেশে উন্নত চিকিৎসার জন্যে আবেদন করা হয়েছে। খালেদা জিয়ার পরিবারের সদস্যরা মনে করেন আবেদনে সরকারের দিক থেকে ইতিবাচক...

    আওয়ামী লীগের শান্তি সমাবেশ

    আরো পড়ুন

    Leave a reply

    Please enter your comment!
    Please enter your name here

    spot_imgspot_img