More

    ‘টাইগার থ্রি’ নিয়ে উত্তেজনা তুঙ্গে

    প্রভাতি সংবাদ ডেস্ক:

    বলিউডের ‘টাইগার’ সিরিজের আগামী ছবি ‘টাইগার থ্রি’ ঘিরে শুরু থেকেই উত্তেজনা তুঙ্গে। কারণ, এ ছবির মাধ্যমে অনেকদিন পর আবার একসঙ্গে দেখা যাবে সালমান খান ও ক্যাটরিনা কাইফকে। কিছুদিন আগেই ছবিটির শুটিং করতে চাটার্ড ফ্লাইটে রাশিয়া উড়ে গেছেন সাবেক এই প্রেমিক-প্রেমিকা জুটি।

    বর্তমানে রাশিয়ার সেন্ট পিটার্সবার্গে ‘টাইগার থ্রি’র শুটিং করছেন সালমান খান ও ক্যাটরিনা কাইফ। এরই মধ্যে অনলাইনে ফাঁস হয়ে গেল সে ছবিতে থাকা সালমানের লুক। সোনালি রঙের চুল আর দাঁড়িতে রাশিয়ার রাস্তায় ভাইজানকে যেন চেনাই দায়।

    রাশিয়াসহ মোট চারটি দেশে এ ছবির শুটিং করবেন সালমান-ক্যাটরিনা। চিত্রনাট্যের খাতিরেই ভারতের বাইরে শুটিং করার সিদ্ধান্ত প্রযোজক-পরিচালকদের। প্রায় দেড় মাস ধরে চলবে শুটিং। টাইগার সিরিজের তিন নম্বর ছবিটি পরিচালনা করছেন মণীশ শর্মা। গত একমাস ধরে বিদেশে এই শুটিংয়ের পরিকল্পনা করছেন পরিচালক ও তার টিম।

    প্রযোজক আদিত্য চোপড়া ইতোমধ্যে জানিয়েছেন, করোনা মহামারির কারণে শুটিং ফ্লোরে একটু বেশিই সাবধানতা পালন করবেন তারা। রাশিয়ার পাশপাশি অস্ট্রিয়া ও তুরস্কেও ছবির অনেকটা অংশের শুটিং করবেন আদিত্য। পরিচালক জানিয়েছেন, এই ছবিতে যে মানের অ্যাকশন সিকোয়েন্স রয়েছে, তা আগে কোনো বলিউড ছবিতে দেখেননি দর্শক।

    সালমান খান ও ক্যাটরিনা কাইফের পাশাপাশি ‘টাইগার থ্রি’তে একটি বিশেষ চরিত্রে দেখা যাবে বলিউডের ‘সিরিয়াল কিসার’ খ্যাত অভিনেতা ইমরান হাসমিকে। একটি গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন তিনি। সালমানের পাশাপাশি ‘টাইগার থ্রি’তে ইমরানের লুকও ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।

    © এই নিউজ পোর্টালে প্রকাশিত/প্রচারিত কোনো লেখা, ছবি, ভিডিও পূর্বানুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
    / month
    placeholder text

    সর্বশেষ

    রাজনীাত

    বিএনপি চেয়ারপারসনের জন্য বিদেশে হাসপাতাল খোজা হচ্ছে

    প্রভাতী সংবাদ ডেস্ক: বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার বিদেশে উন্নত চিকিৎসার জন্যে আবেদন করা হয়েছে। খালেদা জিয়ার পরিবারের সদস্যরা মনে করেন আবেদনে সরকারের দিক থেকে ইতিবাচক...

    আওয়ামী লীগের শান্তি সমাবেশ

    আরো পড়ুন

    Leave a reply

    Please enter your comment!
    Please enter your name here

    spot_imgspot_img