More

    বাড়ি ফিরলেন নুসরাত ছেলের সঙ্গে যশও

    প্রভাতি সংবাদ ডেস্ক:

    চারদিন পর সোমবার ছেলে ঈশানকে নিয়ে বাড়ি ফিরলেন নতুন মা নুসরাত জাহান। এ যাত্রায়ও টলিউড নায়িকার সঙ্গে ছিলেন তার প্রেমিক যশ দাশগুপ্ত। তিনিই নুসরাতের ছেলেকে কোলে নিয়ে হাসপাতাল থেকে বের হন। এরপর চার দিনের ঈশানকে মা নুসরাতের কোলে দিয়ে যশ গিয়ে বসেন চালকের আসনে। গাড়ি চালিয়ে নুসরাত ও তার সন্তানকে নিয়ে যান বাড়িতে।

    এদিন গাড়িতে ওঠার সময় হাসপাতালের সামনে উপস্থিত জনতার উদ্দেশে নমস্কার করেন সাংসদ-অভিনেত্রী। যদিও সন্তান নিয়ে রবিবারই নুসরাতের বাড়ি ফেরার কথা ছিল, কিন্তু চিকিৎসকের কাছে তিনি আর্জি জানান, আরও একদিন হাসপাতালে থেকে ছেলের দেখভালের পুরো বিষয়টি আয়ত্ত করে নিতে চান। সেই মতো রবিবার হাসপাতালে থেকে সোমবার নায়িকা সন্তান নিয়ে বাড়ি ফিরলেন।

    গত বৃহস্পতিবার দুপুর ১২টা ৪৫ মিনিটে কলকাতার পার্কস্ট্রিটের ভাগীরথী নেওটিয়া হাসপাতালে পুত্রসন্তানের জন্ম দেন নুসরাত জাহান। যদিও তার সন্তান পৃথিবীতে আসার কথা ছিল সেপ্টেম্বরে। তবে কয়েক দিন আগে নায়িকার চিকিৎসক জানান, আগস্টেই মা হবেন নুসরাত। সেই মতো বৃহস্পতিবার সকালে হাসপাতালে ভর্তির কয়েক ঘণ্টা বাদেই পুত্রসন্তানের জন্ম দেন নায়িকা।

    হাসপাতাল সূত্রে খবর, জন্মের পর থেকে ছেলেকে স্তনপান করাচ্ছেন নুসরাত জাহান। ছেলেকে নাকি নার্সারিতেও রাখতে দেননি সাংসদ-তারকা। জন্মের পর থেকেই তাকে নিজের কাছে নিজের বিছানায় রেখেছিলেন তিনি। জন্মের সময় শিশুর ওজন ছিল ২.৯ কেজি। নুসরাত তার ছেলে ঈশানের নাম প্রেমিক যশের সঙ্গে মিলিয়েই রেখেছেন। দুজনেরই নামের প্রথম অক্ষয় দণ’।

    এদিকে, নুসরাতের মা হওয়ার এ যাত্রায় সবসময়ই তাকে সঙ্গ দিয়েছেন প্রেমিক যশ দাশগুপ্ত। গর্ভাবস্থায় নায়িকাকে বিভিন্ন জায়গায় ঘুরতে নিয়ে যাওয়া, তার পছন্দের খাবার এনে দেওয়া, মাঝে মাঝে ডিনারে নিয়ে যাওয়া- প্রেমিকার জন্য সবই করেছেন যশ। গত বৃহস্পতিবার নুসরাতকে নিজের গাড়িতে করে হাসপাতালে নিয়ে ভর্তিও করান তিনি। সোমবার আবার বাড়ি ফিরিয়ে নিয়ে গেলেনও সঙ্গে করে।

    © এই নিউজ পোর্টালে প্রকাশিত/প্রচারিত কোনো লেখা, ছবি, ভিডিও পূর্বানুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
    / month
    placeholder text

    সর্বশেষ

    রাজনীাত

    বিএনপি চেয়ারপারসনের জন্য বিদেশে হাসপাতাল খোজা হচ্ছে

    প্রভাতী সংবাদ ডেস্ক: বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার বিদেশে উন্নত চিকিৎসার জন্যে আবেদন করা হয়েছে। খালেদা জিয়ার পরিবারের সদস্যরা মনে করেন আবেদনে সরকারের দিক থেকে ইতিবাচক...

    আওয়ামী লীগের শান্তি সমাবেশ

    আরো পড়ুন

    Leave a reply

    Please enter your comment!
    Please enter your name here

    spot_imgspot_img