More

    বাবা-মা সহ চারজনকে হত্যার পর মাটিচাপা দেন আসিফ

    নিজস্ব প্রতিবেদকঃ

    ভারতের পশ্চিমবঙ্গের মালদহে বাবা-মা-বোন ও দাদিকে খুন করে মাটিতে পুঁতে রাখার অভিযোগে গ্রেফতার করা হয়েছে আসিফ নামের এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

    খুনের পর গুমের জন্য লাশগুলো পুঁতে রাখেন বাড়ির বেসমেন্টের সুড়ঙ্গের মাটিতে।প্রতিবেশীদের দাবি, ফেব্রুয়ারি মাস থেকে পরিবারের চার সদস্যকে তারা দেখতে পাচ্ছিলেন না। প্রতিবেশীরা তাদের সম্পর্কে খোঁজখবর নিলে আসিফ জানান, তারা বেড়াতে গেছেন।

    পুলিশ জানায়, করোনা পরিস্থিতির মধ্যে কোথায় বেড়াতে গেলেন, আর এত দিন কোথায়, এমন সন্দেহ হলে শুক্রবার আসিফের এক আত্মীয় বাড়িতে গিয়ে খোঁজ নেন।পরিবারের অন্যদের খোঁজে আসিফকে জিজ্ঞাসা করলে একটা পর্যায়ে রেগে গিয়ে ওই আত্মীয়কে হত্যার হুমকি দেন আসিফ।

    পুলিশ জানায়, গত ফেব্রুয়ারিতে আসিফ তার বাবা-মা-বোন ও দাদিকে খুন করে প্রমাণ লোপাটের জন্য মাটিতে পুঁতে রাখেন বলে স্বীকার করেছেন।মানসিক বিকৃতি, সম্পত্তির বিবাদ থেকে, নাকি অন্য কোনো কারণে এই খুন তা খতিয়ে দেখছে পুলিশ।

    মনোরোগ বিশেষজ্ঞ সব্যসাচী মিত্র জানান, ‘এই ঘটনা থেকে যেটুকু জেনেছি ও বুঝেছি, এখানে একটা ক্রিমিনাল বেন্ট অফ মাইন্ড নিশ্চয় আছে। তা না হলে, এ রকম পরপর খুন করে, এত দিন ধরে মাটির তলায় লুকিয়ে রেখে, মানসিক ভারসাম্য বজায় রাখা, মেন্টাল হেলথ প্রবলেমের দিকে যাচ্ছে না।’

    গ্রেপ্তার আসিফের গতিবিধিতে বিপাকে পড়েছে পুলিশ। তার ঘর থেকে পাওয়া গেছে একাধিক ল্যাপটপ, মোবাইল ফোন, সাউন্ড সিস্টেম, টিভি, সিসিটিভি ক্যামেরাসহ বহু অত্যাধুনিক গেজেট।

    © এই নিউজ পোর্টালে প্রকাশিত/প্রচারিত কোনো লেখা, ছবি, ভিডিও পূর্বানুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
    / month
    placeholder text

    সর্বশেষ

    রাজনীাত

    বিএনপি চেয়ারপারসনের জন্য বিদেশে হাসপাতাল খোজা হচ্ছে

    প্রভাতী সংবাদ ডেস্ক: বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার বিদেশে উন্নত চিকিৎসার জন্যে আবেদন করা হয়েছে। খালেদা জিয়ার পরিবারের সদস্যরা মনে করেন আবেদনে সরকারের দিক থেকে ইতিবাচক...

    আওয়ামী লীগের শান্তি সমাবেশ

    আরো পড়ুন

    Leave a reply

    Please enter your comment!
    Please enter your name here

    spot_imgspot_img