More

    বৃষ্টিতে জলের তলে কলকাতা

    প্রভাতি সংবাদ ডেস্ক:

    সুস্পষ্ট নিম্নচাপের প্রভাবে মঙ্গলবার (২৮ সেপ্টেম্বর) দিবাগত রাত থেকেই বৃষ্টি শুরু হয়েছে ভারতের পশ্চিমবঙ্গ রাজ্যের কলকাতা শহরে। সেখানকার আবহাওয়া অধিদফতর থেকে বলা হচ্ছে, বুধবার (২৯ সেপ্টেম্বর) সারাদিনই বৃষ্টি হওয়ার কথা রয়েছে।

    এ দিকে মঙ্গলবার সারারাতের বৃষ্টিতে পানি জমে গেছে কলকাতার বিভিন্ন জায়গায়।

    কলকাতাভিত্তিক সংবাদমাধ্যম আনন্দবাজার পত্রিকার প্রতিবেদনে বলা হয়, উত্তর ও দক্ষিণ কলকাতার অনেক জায়গাতেই পানি জমেছে। এর মধ্যে ঠনঠনিয়া, কালাকার স্ট্রিট, মহাত্মা গান্ধী রোড, কলেজ স্ট্রিট, সেন্ট্রাল এভিনিউ, বালিগঞ্জ, তারাতলা, নিউ আলিপুর, পাতিপুকুর, ক্যামাক স্ট্রিট, বিটি রোড, সিঁথির মোড় জলমগ্ন। এছাড়া নিউ আলিপুরে রাস্তায় ভেঙে পড়েছে গাছও। ফলে যান চলাচলে ব্যাঘাত ঘটেছে।

    অপর দিকে জোয়ারের জন্য বুধবার ভোর সাড়ে ৪টা থেকে সকাল সোয়া ৮টা পর্যন্ত বন্ধ ছিল লকগেট। ফলে নির্ধারিত সেই সময়ের মধ্যে শহরে পানি আরও বেশি জমেছে।

    একই কারণে বিকাল পৌনে ৫টা থেকে রাত পৌনে ৯টা পর্যন্ত লকগেট বন্ধ থাকার কথা রয়েছে।

    উল্লেখ্য, সন্ধ্যা পৌনে ৭টা নাগাদ গঙ্গার জলস্তর ১৪ ফুটের বেশি হয়ে যেতে পারে বলে ধারণা সংশ্লিষ্টদের। ফলে সারা দিন বৃষ্টি হলে কলকাতার মানুষের ভোগান্তি আরও বাড়বে বলে আশঙ্কা করা হচ্ছে।

    © এই নিউজ পোর্টালে প্রকাশিত/প্রচারিত কোনো লেখা, ছবি, ভিডিও পূর্বানুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
    / month
    placeholder text

    সর্বশেষ

    রাজনীাত

    বিএনপি চেয়ারপারসনের জন্য বিদেশে হাসপাতাল খোজা হচ্ছে

    প্রভাতী সংবাদ ডেস্ক: বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার বিদেশে উন্নত চিকিৎসার জন্যে আবেদন করা হয়েছে। খালেদা জিয়ার পরিবারের সদস্যরা মনে করেন আবেদনে সরকারের দিক থেকে ইতিবাচক...

    আওয়ামী লীগের শান্তি সমাবেশ

    আরো পড়ুন

    Leave a reply

    Please enter your comment!
    Please enter your name here

    spot_imgspot_img