More

    সাবধানে কাজ করতে বললেন মমতা

    প্রভাতি সংবাদ ডেস্ক:

    ভবানীপুরে উপনির্বাচনের দিন ঘোষণা হওয়ার পরেই প্রচার শুরু করেছে তৃণমূল। সেখানে প্রার্থী মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। আর তাই কর্মীদের মধ্যে উন্মাদনা খানিকটা বেশিই।

    রবিবার দেওয়াল লিখন চলাকালীন গাড়ি থামিয়ে কর্মীদের উৎসাহ দিলেন মমতা। তাঁদের সাবধানে কাজ করার পরামর্শও দেন তিনি।

    তৃণমূল বিধায়ক মদন মিত্রের নেতৃত্বে ভবানীপুরে প্রচার চলছে। দেওয়াল লিখনে মদন নিজেও হাত লাগিয়েছেন। রবিবারও চলছিল সেই কাজ। দুপুর সওয়া তিনটে নাগাদ কলকাতা পুরসভার ৭১ নম্বর ওয়ার্ডে ডিএল খান রোড ধরে যুবভারতী ক্রীড়াঙ্গনের দিকে যাচ্ছিল মমতার কনভয়।

    দলীয় কর্মীদের দেওয়াল লিখতে দেখে গাড়ি থামান তিনি। নেত্রীকে দেখে গাড়ির বাইরে ভিড় জমান কর্মীরা। তাঁদের সঙ্গে কথা বলেন মমতা। প্রচারের বিষয়ে তাঁদের উৎসাহ দেন। সেই সঙ্গে তাঁদের সাবধানে কাজ করতেও বলেন তিনি।

    বিগত বিধানসভা নির্বাচনে নন্দীগ্রামে বিজেপি প্রার্থী শুভেন্দু অধিকারীর কাছে হারতে হয়েছিল মমতাকে। তার পরেই জল্পনা শুরু হয় উপনির্বাচন নিয়ে। ভবানীপুর কেন্দ্রের জয়ী বিধায়ক তথা রাজ্যের মন্ত্রী শোভনদেব চট্টোপাধ্যায় পদত্যাগ করার পরে সেই জল্পনা আরও জোরালো হয়। তৃণমূলের তরফে বার বার নির্বাচন করানোর জন্য কেন্দ্রীয় কমিশনের কাছে আবেদন জানানো হয়। অন্য দিকে বিজেপি উপনির্বাচনের বিরোধিতা করে। শেষ পর্যন্ত শনিবার কমিশন জানায়, রাজ্যের আবেদন মাথায় রেখে শুধুমাত্র ভবানীপুরে উপনির্বাচন হবে। বিজেপি এখনও প্রার্থীর নাম ঘোষণা না করতে পারলেও জোর কদমে প্রচার শুরু করেছে তৃণমূল। আর তাঁদের উৎসাহ দিয়ে গেলেন খোদ মমতা।

    © এই নিউজ পোর্টালে প্রকাশিত/প্রচারিত কোনো লেখা, ছবি, ভিডিও পূর্বানুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
    / month
    placeholder text

    সর্বশেষ

    রাজনীাত

    বিএনপি চেয়ারপারসনের জন্য বিদেশে হাসপাতাল খোজা হচ্ছে

    প্রভাতী সংবাদ ডেস্ক: বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার বিদেশে উন্নত চিকিৎসার জন্যে আবেদন করা হয়েছে। খালেদা জিয়ার পরিবারের সদস্যরা মনে করেন আবেদনে সরকারের দিক থেকে ইতিবাচক...

    আওয়ামী লীগের শান্তি সমাবেশ

    আরো পড়ুন

    Leave a reply

    Please enter your comment!
    Please enter your name here

    spot_imgspot_img