More

    মোদিকে ছেড়ে মমতার কাছেই ফিরছেন শ্রাবন্তী!

    প্রভাতি সংবাদ ডেস্ক:

    টালিউডের জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জি অতীতে ছিলেন তৃণমূল কংগ্রেসের সমর্থক। বিভিন্ন সময় মমতা ব্যানার্জির সঙ্গে দেখা যেত তাকে। যদিও সিনেমার বাইরে রাজনীতি নিয়ে খুব একটা সরব ছিলেন না। তবে মমতার পক্ষে একাধিকবার কথা বলতে দেখা গেছে তাকে।
    কিন্তু চিত্রপট পাল্টে যায় পশ্চিমবঙ্গের গত বিধানসভা নির্বাচনের আগ মুহূর্তে। সবাইকে অবাক করে দিয়ে শ্রাবন্তী নাম লেখান ভারতীয় জনতা পার্টি বা বিজেপিতে। অংশ নেন নির্বাচনে। ব্যাপক প্রচার-প্রচারণা চালিয়েও হেরে যান নায়িকা। এরপর থেকে আর রাজনৈতিক ইস্যুতে জনসমক্ষে আসেননি শ্রাবন্তী।
    তবে নতুন করে গুঞ্জন উঠেছে, শ্রাবন্তী পুনরায় তৃণমূলেই ফিরছেন। পশ্চিমবঙ্গের বিভিন্ন গণমাধ্যমে এমনই খবর প্রকাশিত হয়েছে। আর এই চর্চার মূলে রয়েছে মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জির একটি চিঠি।
    গত ১৩ আগস্ট ছিল শ্রাবন্তীর জন্মদিন। এ উপলক্ষে তাকে শুভেচ্ছাবার্তা পাঠান মমতা। সেখানে লেখা রয়েছে, ‘প্রিয় শ্রাবন্তী, শুভ জন্মদিনে আমার অনেক অনেক শুভেচ্ছা ও শুভকামনা। আগামীতে আসুক আরও সাফল্য, আরও আনন্দ, এই শুভেচ্ছা রইল। পরিবারের সকলকে নিয়ে ভালো থেকো, সুস্থ থেকো’।
    মমতার এই চিঠি পেয়ে ভীষণ উচ্ছ্বসিত শ্রাবন্তী। তিনি চিঠির ছবি শেয়ার করে ইনস্টাগ্রামে লিখেছেন, ‘আমি অত্যন্ত সম্মানিত বোধ করছি। এটা আমার জন্মদিনের সেরা উপহার। ধন্যবাদ দিদি’।
    মমতার শুভেচ্ছা বার্তা পাঠানো থেকেই ধারণা করা হচ্ছে, তিনি শ্রাবন্তীকে ক্ষমা করে দিয়েছেন। এবং আবারও আঁচলতলে নিতে চাইছেন। আর শ্রাবন্তীর উচ্ছ্বাসও বলে দিচ্ছে, তিনি মমতার কোলে ফিরতে আগ্রহী।

    © এই নিউজ পোর্টালে প্রকাশিত/প্রচারিত কোনো লেখা, ছবি, ভিডিও পূর্বানুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
    / month
    placeholder text

    সর্বশেষ

    রাজনীাত

    বিএনপি চেয়ারপারসনের জন্য বিদেশে হাসপাতাল খোজা হচ্ছে

    প্রভাতী সংবাদ ডেস্ক: বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার বিদেশে উন্নত চিকিৎসার জন্যে আবেদন করা হয়েছে। খালেদা জিয়ার পরিবারের সদস্যরা মনে করেন আবেদনে সরকারের দিক থেকে ইতিবাচক...

    আওয়ামী লীগের শান্তি সমাবেশ

    আরো পড়ুন

    Leave a reply

    Please enter your comment!
    Please enter your name here

    spot_imgspot_img