More

    ৪ দিন পর “রামেকে” কমেছে করোনায় মৃত্যু

    নিজস্ব প্রতিবেদক

    গত ৪ দিন ধরে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে করোনা ইউনিটে মৃত্যুর সংখ্যা বেড়েই চলছিল। আজ মৃতের সংখ্যা কমে ১০ জনে দাঁড়িয়েছে।

    বৃহস্পতিবার সকাল পর্যন্ত ২৪ ঘণ্টায় ১০ জনের মৃত্যু হয়েছে। তাদের মধ্যে তিনজন করোনা পজিটিভ রোগী ও সাতজনের উপসর্গ ছিল।এর আগে বুধবার সকাল পর্যন্ত ১৩ জনের মৃত্যু হয়।

    হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল শামীম ইয়াজদানী জানান, বৃহস্পতিবার সকাল পর্যন্ত যাদের মৃত্যু হয়েছে তাদের মধ্যে একজনের বাড়ি রাজশাহী, একজনের চাঁপাইনবাবগঞ্জ ও একজনের নওগাঁয়।

    মৃতদের মধ্যে সাত জন পুরুষ ও তিনজন নারী। তাদের মধ্যে চল্লিশোর্ধ্ব একজন, পঞ্চাশোর্ধ্ব চারজন ও ষাটোর্ধ্ব পাঁচজন।গত ২৪ ঘণ্টায় নতুন করে ভর্তি হয়েছেন ৪৪ জন। তাদের মধ্যে রাজশাহীর ২৬ জন, চাঁপাইনবাবগঞ্জের সাতজন, নাটোরের চারজন, নওগাঁর চারজন, মেহেরপুরের দুজন ও চুয়াডাঙ্গার একজন।

    এদিকে করোনা পরিস্থিতির তেমন উন্নতি না হওয়ায় রাজশাহীর লকডাউন আরও এক সপ্তাহ বাড়ানো হয়েছে। বৃহস্পতিবার মধ্যরাতে এক সপ্তাহের লকডাউন শেষ হওয়ার কথা ছিল। তবে বুধবার রাতে জেলা প্রশাসন পরিস্থিতি পর্যালোচনা করে আরও সাতদিন লকডাউন বাড়ানোর ঘোষণা দেয়।

    © এই নিউজ পোর্টালে প্রকাশিত/প্রচারিত কোনো লেখা, ছবি, ভিডিও পূর্বানুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
    / month
    placeholder text

    সর্বশেষ

    রাজনীাত

    বিএনপি চেয়ারপারসনের জন্য বিদেশে হাসপাতাল খোজা হচ্ছে

    প্রভাতী সংবাদ ডেস্ক: বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার বিদেশে উন্নত চিকিৎসার জন্যে আবেদন করা হয়েছে। খালেদা জিয়ার পরিবারের সদস্যরা মনে করেন আবেদনে সরকারের দিক থেকে ইতিবাচক...

    আওয়ামী লীগের শান্তি সমাবেশ

    আরো পড়ুন

    Leave a reply

    Please enter your comment!
    Please enter your name here

    spot_imgspot_img