More

    দামুড়হুদা উপজেলায় ১৪ দিনের লকডাউন ঘোষনা

    জেলা প্রতিনিধি, চুয়াডাঙ্গা

    চুয়াডাঙ্গার সীমান্তবর্তী উপজেলা দামুড়হুদায় ১৪ দিনের লকডাউন ঘোষণা করা হয়েছে। করোনা সংক্রমণ বেড়ে যাওয়ায় এমন সিদ্ধান্ত নিয়েছে জেলা প্রশাসন।

    সোমবার (১৪ জুন) দুপুরে দামুড়হুদা উপজেলা কোভিড-১৯ সংক্রান্ত জরুরি সভায় এ সিদ্ধান্তের কথা জানান জেলা প্রশাসক নজরুল ইসলাম সরকার।

    মঙ্গলবার (১৫ জুন) সকাল ৬টা থেকে এ ‘লকডাউন’ কার্যকর হবে। নির্দেশনায় বলা হয়েছে, এসময় জরুরি পরিসেবা ছাড়া সব ধরনের যানবাহন বন্ধ থাকবে।

    জেলা প্রশাসক জানান, করোনা সংক্রমণ নিয়ন্ত্রণে আনতে ১৫ জুন সকাল ৬টা থেকে ২৮ জুন রাত ১২টা পর্যন্ত গোটা উপজেলায় কঠোর বিধি নিষেধ জারি করা হয়েছে। এসময়ে জনসাধারণকে বাড়ির বাইরে বের না হওয়ার জন্য নিদের্শনা দেওয়া হয়েছে।

    একইসঙ্গে জরুরি পরিসেবা ছাড়া সব ধরনের যান চলাচলে নিষেধাজ্ঞা আরোপ করা হয়েছে। উপজেলা এলাকায় যেকোন ধরনের জনসমাগম এড়াতে এবং বিধি নিষেধ প্রতিপালনে নিয়মিত তদারকি করবে প্রশাসন।

    দামুড়হুদা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) দিলারা রহমানের সভাপতিত্বে সভায় আরও উপস্থিত ছিলেন পুলিশ সুপার জাহিদুল ইসলাম, দামুড়হুদা উপজেলা চেয়ারম্যান আলী মুনছুর বাবু, সিভিল সার্জনের কার্যালয়ের চিকিৎসা কর্মকর্তা ডা. আওলিয়ার রহমানসহ জেলা ও উপজেলা পর্যায়ের সব কর্মকর্তা ও জনপ্রতিনিধিগণ।

    এর আগে সংক্রমণ বেড়ে যাওয়ায় একই উপজেলার তিনটি ইউনিয়নের সীমান্তবর্তী ১৬টি গ্রাম ‘লকডাউনে’র আওতায় আনা হয়। সে ‘লকডাউন’ চলমান ছিল। এর মধ্যে নতুন করে গোটা উপজেলাকে ‘লকডাউনে’র আওতায় আনা হলো।

    এদিকে গত ২৪ ঘণ্টায় চুয়াডাঙ্গা জেলায় ৫৭ জন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। এ নিয়ে জেলায় মোট আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ২ হাজার ২৭৯ জন। মারা গেছেন ৭১ জন।

    © এই নিউজ পোর্টালে প্রকাশিত/প্রচারিত কোনো লেখা, ছবি, ভিডিও পূর্বানুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
    / month
    placeholder text

    সর্বশেষ

    রাজনীাত

    বিএনপি চেয়ারপারসনের জন্য বিদেশে হাসপাতাল খোজা হচ্ছে

    প্রভাতী সংবাদ ডেস্ক: বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার বিদেশে উন্নত চিকিৎসার জন্যে আবেদন করা হয়েছে। খালেদা জিয়ার পরিবারের সদস্যরা মনে করেন আবেদনে সরকারের দিক থেকে ইতিবাচক...

    আওয়ামী লীগের শান্তি সমাবেশ

    আরো পড়ুন

    Leave a reply

    Please enter your comment!
    Please enter your name here

    spot_imgspot_img