More

    যশোরে চোর সিন্ডিকেটের ৫ সদস্য আটক

    যশোর প্রতিনিধি:

    শনিবার ভোরে যশোর পুলিশ শহরের পুলেরহাট ও ভাতুড়িয়া এলাকায় অভিযান চালিয়ে চোর সিন্ডিকেটের ৫ সদস্যকে আটক করেছে পুলিশ।

    পুলিশ জানিয়েছে গত ২৮ আগস্ট গভীর রাতে শহরের খড়কী বামনপাড়া এলাকার রেজাউল করিমের বাড়ির জানালার গ্রিল কেটে অজ্ঞাত চোরেরা আলমারী ভেঙ্গে ছয় ভরি স্বর্ণালংকার, নগদ টাকা ও দুইটি স্যামসাং মোবাইল ফোন চুরি করে নিয়ে যায়। এই ঘটনার পর রেজাউল করিম কোতোয়ালি মডেল থানায় একটি মামলা করেন। মামলাটি চাঞ্চল্যকর হওয়ায় জেলা গোয়েন্দা শাখাকে তদন্তভার দেয়া হয়।

    যশোর ডিবি পুলিশের পরিদর্শক শাহীনুর রহমান জানান, শনিবার (২৩ অক্টোবর) ভোরে শহরের পুলেরহাট, ভাতুড়িয়া এলাকায় অভিযান পরিচালনা করে চক্রের পাঁচ সদস্যকে আটক করা হয়েছে।

    এসময় তাদের হেফাজতে থাকা চুরি যাওয়া দুইটি মোবাইল ফোন, একটি স্বর্ণের চেইনসহ চোরাই সন্দিগ্ধ দেড় ভরি স্বর্ণালংকার, ঘর ভাঙ্গার সরঞ্জাম জব্দ করা হয়।

    তিনি আরো জানান, গ্রেফতারকৃত আসামিদের মধ্যে শাকিল হোসেনসহ তিনজন বিজ্ঞ আদালতে স্বীকারোক্তিমুলক জবানবন্দি প্রদান করেছেন।

    গ্রেফতারকৃতরা হলেন- খড়কী সার্কিট হাজউ পাড়ার শাকিল হোসেন (২২), একই এলাকার ভাড়াটিয়া বিল্লাল, পুলেরহাট তপসী ডাঙ্গা এলাকার সুমন হোসেন (২৭), চাঁচড়া রায়পাড়া এলাকার জনি @ খোড়া জনি (২৫), ভাতুড়িয়া দাড়িপাড়া এলাকার করিম গাজী ও তার স্ত্রী রুবিনা আক্তার (৩০)।

    © এই নিউজ পোর্টালে প্রকাশিত/প্রচারিত কোনো লেখা, ছবি, ভিডিও পূর্বানুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
    / month
    placeholder text

    সর্বশেষ

    রাজনীাত

    বিএনপি চেয়ারপারসনের জন্য বিদেশে হাসপাতাল খোজা হচ্ছে

    প্রভাতী সংবাদ ডেস্ক: বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার বিদেশে উন্নত চিকিৎসার জন্যে আবেদন করা হয়েছে। খালেদা জিয়ার পরিবারের সদস্যরা মনে করেন আবেদনে সরকারের দিক থেকে ইতিবাচক...

    আওয়ামী লীগের শান্তি সমাবেশ

    আরো পড়ুন

    Leave a reply

    Please enter your comment!
    Please enter your name here

    spot_imgspot_img