More

    ঝিকরগাছায় আ.লীগ নেতা ও অবসরপ্রাপ্ত শিক্ষক গোলাম মোস্তফার ইন্তেকাল

    ফারুক হোসেন, ঝিকরগাছাঃ

    করোনায় আক্রান্ত হয়ে দীর্ঘ ১৩ দিন মৃত্যুর সাথে লড়াই করে না ফেরার দেশে পাড়ি দিলেন অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক ও আওয়ামী লীগ নেতা গোলাম মোস্তফা। তিনি যশোরের ঝিকরগাছা উপজেলার নিশ্চিন্তপুর গ্রামের মৃত মকছেদ আলীর পুত্র।

    জানা যায়, জ্বর, ঠান্ডা ও শ্বাসকষ্টজনিত কারণে গত ১৭ জুন তাকে যশোর সদর হাসপাতালে নেয়া হয়। অবস্থার অবনতি হলে তাকে স্থানান্তর করে খুলনা গাজী মেডিকেল হাসপাতালে নেয়া হয়।

    সেখানে চিকিৎসাধীন অবস্থায় অবস্থার আরো অবনতি হলে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের আইসিইউতে নেয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বৃহষ্পতিবার বেলা ১১ টার দিকে তিনি মৃত্যুবরণ করেন।

    আরো পড়ুন লকডাউনে কঠোর অবস্থানে থেকেও ঠেকানো যাচ্ছেনা মানুষের অবাধ চলাচল

    মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬১ বছর। তিনি মাতা, স্ত্রী, তিন কন্যাসহ অসংখ্য গুনাগ্রাহী রেখে গেছেন।

    গোলাম মোস্তফা, ২০২০ সালের ৭ সেপ্টেম্বর প্রধান শিক্ষক হিসাবে উপজেলার নির্বাসখোলা ইউনিয়নের শিওরদাহ মাধ্যমিক বিদ্যালয় থেকে অবসর গ্রহণ করেন। তিনি নিশ্চিন্তপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি, মাধ্যমিক বিদ্যালয়ের দাতা সদস্য, মসজিদ পরিচালনা কমিটির সভাপতির দায়িত্বে ছিলেন।

    এছাড়া তিনি নির্বাসখোলা ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক যুগ্নসম্পাদক ও ৬নং ওয়ার্ড (নিশ্চিন্তপুর—শিত্তরদাহ) আওয়ামী লীগের দীর্ঘদিন সাধারণ সম্পাদক হিসাবে দায়িত্ব পালন করেছেন।

    © এই নিউজ পোর্টালে প্রকাশিত/প্রচারিত কোনো লেখা, ছবি, ভিডিও পূর্বানুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
    / month
    placeholder text

    সর্বশেষ

    রাজনীাত

    বিএনপি চেয়ারপারসনের জন্য বিদেশে হাসপাতাল খোজা হচ্ছে

    প্রভাতী সংবাদ ডেস্ক: বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার বিদেশে উন্নত চিকিৎসার জন্যে আবেদন করা হয়েছে। খালেদা জিয়ার পরিবারের সদস্যরা মনে করেন আবেদনে সরকারের দিক থেকে ইতিবাচক...

    আওয়ামী লীগের শান্তি সমাবেশ

    আরো পড়ুন

    Leave a reply

    Please enter your comment!
    Please enter your name here

    spot_imgspot_img