More

    যশোরের চৌগাছায় মোটর সাইকেল দুর্ঘটনায় দুই সন্তানের জননী নিহত

    চৌগাছা প্রতিনিধি, যশোর:

    যশোরের চৌগাছায় মোটর সাইকেল র্দুঘটনায় দুই সন্তানের জননীর নিহত হয়েছে। এ ঘটনায় উপজেলার উজিরপুর গ্রামের বাসিন্দা শাম্মী আরা (৪৫) নামে এ গৃহবধূ নিহত হয়েছেন। তাঁর স্বামী শরিফুল ইসলাম আহত হয়ে হাসপাতালে ভর্তি রয়েছেন।

    রোববার ২০ জুন বেলা ১১টার দিকে উপজেলার জাহাঙ্গীরপুর গ্রামের মাঠের মধ্যে এ ঘটনা ঘটে।

    নিহতের স্বামী শরিফুল ইসলাম হাসপাতালে সাংবাদিকদের জানান, রোববার তিনি তার স্ত্রীকে মোটরসাইকেলে নিয়ে গ্রাম থেকে চৌগাছা শহরে আসছিলেন। চৌগাছা-ঝিকরগাছা সড়কের জাহাঙ্গীরপুর মাঠের মধ্যে পৌছুলে বৃষ্টিতে ভেজা সড়কে মোটরসাইকেলটি পিছলে রাস্তার উপর পড়ে যায়। এতে তার স্ত্রীর রাস্তায় ছিটকে পড়ে মাথায় আঘাত পান, তিনিও পায়ে আঘাত পান। ঠিক সেই সময় গরু বোঝাই একটি নছিমন (স্থানীয় যানবাহন) তার স্ত্রীর গায়ের উপর দিয়ে চলে যায়। এতে তার স্ত্রী মারাত্মক আহত হন।

    স্থানীয়রা তাদের দুইজনকে চৌগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তার স্ত্রীকে মৃত ঘোষণা করেন। আর শরিফুল ইসলামকে হাসপাতালে ভর্তি করা হয়।

    যশোর জেনারেল হাসপাতালের জরুরী বিভাগের মেডিকেল অফিসার ডাক্তার নুজহাত নুয়েরী সাওসান বলেন, হাসপাতালে আনার আগেই শাম্মী মারা যায়। চৌগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুল ইসলাম সবুজ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

    © এই নিউজ পোর্টালে প্রকাশিত/প্রচারিত কোনো লেখা, ছবি, ভিডিও পূর্বানুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
    / month
    placeholder text

    সর্বশেষ

    রাজনীাত

    বিএনপি চেয়ারপারসনের জন্য বিদেশে হাসপাতাল খোজা হচ্ছে

    প্রভাতী সংবাদ ডেস্ক: বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার বিদেশে উন্নত চিকিৎসার জন্যে আবেদন করা হয়েছে। খালেদা জিয়ার পরিবারের সদস্যরা মনে করেন আবেদনে সরকারের দিক থেকে ইতিবাচক...

    আওয়ামী লীগের শান্তি সমাবেশ

    আরো পড়ুন

    Leave a reply

    Please enter your comment!
    Please enter your name here

    spot_imgspot_img