More

    পাকস্থলীতে ইয়াবা সহ একজনকে গ্রেফতার করেছে এয়ারপোর্ট পুলিশ

    মোস্তাক জাহিদ:

    শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে ইয়াবা সহ স্বপন মিয়া (২৪) নামে একজনকে গ্রেফতার করেছে বিমানবন্দর আর্মড পুলিশ। এসময় তার পাকস্থলী থেকে প্রায় দুই হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয় বলে জানিয়েছেন আর্মড পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ জিয়াউল হক।

    জিয়াউল হক জানান, গতকাল রাত ০৮ টায় অভ্যন্তরীণ টার্মিনালের সামনে থেকে সন্দেহজনক ভাবে ঘোরাফেরা করতে দেখে এপিবিএন সদস্যেরা স্বপন মিয়াকে আটক করেন।

    তাকে জিজ্ঞাসাবাদে তিনি বিভ্রান্তিকর তথ্য দিয়ে আসছিলেন। পরে বিস্তারিত জিজ্ঞাসাবাদে তিনি স্বীকার করেন যে তিনি পাকস্থলীতে ইয়াবা বহন করছেন।

    এই তথ্য পাওয়ার পরে তাকে নিকটস্থ হাসপাতালে এক্স রে পরীক্ষা করলে তার পাকস্থলীতে ইয়াবার অবস্থান সম্পর্কে নিশ্চিত হয় পুলিশ। পরবর্তীতে প্রাকৃতিক কার্যের মাধ্যমে তার পাকস্থলী থেকে একে একে ৪০ টি ইয়াবা সমৃদ্ধ ক্যাপসুল বের করে দেন অভিযুক্ত স্বপন।

    এই ক্যাপসুলগুলি থেকে সর্ব মোট ১৯৫০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। অভিযুক্ত স্বপন মিয়ার বাড়ি কুমিল্লার দেবিদ্বারে। তিনি দেবিদ্বারের ফতেহাবাদের ওহিদুর রহমান ভূইয়ার সন্তান।

    আসামীর বিরুদ্ধে ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে বিমানবন্দর থানায় মামলা দায়ের করেছে বিমানবন্দর আর্মড পুলিশ।

    © এই নিউজ পোর্টালে প্রকাশিত/প্রচারিত কোনো লেখা, ছবি, ভিডিও পূর্বানুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
    / month
    placeholder text

    সর্বশেষ

    রাজনীাত

    বিএনপি চেয়ারপারসনের জন্য বিদেশে হাসপাতাল খোজা হচ্ছে

    প্রভাতী সংবাদ ডেস্ক: বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার বিদেশে উন্নত চিকিৎসার জন্যে আবেদন করা হয়েছে। খালেদা জিয়ার পরিবারের সদস্যরা মনে করেন আবেদনে সরকারের দিক থেকে ইতিবাচক...

    আওয়ামী লীগের শান্তি সমাবেশ

    আরো পড়ুন

    Leave a reply

    Please enter your comment!
    Please enter your name here

    spot_imgspot_img