More

    জেভিএসএ’র প্রতিষ্ঠাকালিন কমিটির সভাপতি আকিমুল এবং সম্পাদক সাকিব

    নিজস্ব সংবাদদাতা:

    আগামী ১ (এক) বছরের জন্য যশোর ভেটেরিনারি স্টুডেন্টস এসোসিয়েশন (জেভিএসএ) এর সভাপতি হয়েছেন পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের মোঃ কামরুজ্জামান আকিমুল এবং সাধারণ সম্পাদক শেরে-ই-বাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ের মোঃ সাকিব হোসেন।

    যশোর নিবাসী বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের ভেটেরিনারি মেডিসিন পড়ুয়া শিক্ষার্থীদের নিয়ে যশোর ভেটেরিনারি স্টুডেন্টস’ এসোসিয়েশন গঠিত হয়েছে।

    আজ বিকাল ৫ ঘটিকায় বাংলাদেশ ভেটেরিনারি স্টুডেন্টস এসোসিয়েশন ( বিভিএসএফ) এর সভাপতি ইমতিয়াজ আবির ও সাধারণ সম্পাদক রতন রহমানের সাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ কমিটি প্রকাশ করা হয়।

    কমিটির অন্যান্য সম্মানিত সদস্যবৃন্দ হলেন ডাঃ মোঃ আবদুল্লাহ আল জাবের (শেকৃবি), ডাঃ মোঃ তৌহিদ কামাল খান (পবিপ্রবি), ডাঃ আরিফুর রহমান সানি (বাকৃবি), ডাঃ আশিস বিশ্বাস (পবিপ্রবি), ডাঃ আকিব জাবেদ (শেকৃবি), ডাঃ রুবায়েত ফেরদাউস (বাকৃবি) এবং ডাঃ সাময়েন শুভ (বাকৃবি), ডাঃ জহিরুল ইসলাম (রাবি), ডাঃ পার্থ প্রতিম মন্ডল (ঝিসভেক)

    এ কমিটির সহ-সভাপতিবৃন্দ হলেন সুরাইয়া ইসলাম (ঝিসভেক), মেহেদী হাসান নান্নু (শেকৃবি), শম্ভুনাথ কুন্ডু চন্দন (পবিপ্রবি), ফরহাদ ইমরান (পবিপ্রবি) , রুবাইয়া শারমিন (ঝিসভেক), সহদেব মজুমদার (ঝিসভেক), জেসমিন সুলতানা বিথী (বাকৃবি), মোঃ আবুল কালাম (পবিপ্রবি) এবং মুক্তা দেবনা (ঝিসভেক)।

    যুগ্ম সাধারণ সম্পাদক কিসাবে দায়িত্বপ্রাপ্ত হয়েছেন জি এম রাসকিন (শেকৃবি) ,পবিত্র কুমার দাস (পবিপ্রবি),
    ইসরাত জাহান তামান্না (পবিপ্রবি), এস এম জগলুল হাসান (শেকৃবি), শামিম রেজা (বশেমুরকৃবি), শাহরিয়ার কবির (সিকৃবি) এবং মোঃ হিরোণ হোসেন (ঝিসভেক)।

    সাংগঠনিক সম্পাদক এর দায়িত্ব পেছেছেন, প্রজ্ঞা লাবণী গোলদার (ঝিসভেক), মাহমুদ উন নবী মুন্না (পবিপ্রবি), কে এম সাকিবুল হাসান (গবি), মোঃ মহসিন হুসাইন (বশেমুরবিপ্রবি) ,সানজিদা বারী ঊষা (বশেমুরবিপ্রবি), মোঃ কৌশিক হাসান পলক (বশেমুরবিপ্রবি), আব্দুর রাকিব (শেকৃবি) এবং তন্ময় বসু ( খুকৃবি)।

    ফয়সাল মাহমুদ (ঝিসভেক) কোষাধ্যক্ষ, মোঃ রাকিবুল হাসান (বশেমুরবিপ্রবি) দপ্তর সম্পাদক, মহিন হোসেন (বশেমুরবিপ্রবি) এবং আব্দুল্লাহ আল মাহমুদ (ঝিসভেক) উপ-দপ্তর সম্পাদক।

    ইয়াসির আরাফাত (পবিপ্রবি) প্রচার সম্পাদক, মোঃ তালহা রায়হান (গবি), এবং অভিক রায় (বশেমুরবিপ্রবি) উপ-প্রচার সম্পাদক, তারকিজ আহমেদ রাফি (বশেমুরবিপ্রবি) সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক, বরকত এলাহী (ঝিসভেক) এবং মিফতাহুল জান্নাত মিম (হাবিপ্রবি)।

    উপ-সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক, ফারজানা ইয়াসমিন লিয়া (ঝিসভেক), আইন বিষয়ক সম্পাদক, মামুন অর রশিদ (বশেমুরবিপ্রবি) এবং মোঃ সাইফুল ইসলাম ( খুকৃবি), উপ-আইন বিষয়ক সম্পাদক।

    আল আকমল আফ্রিদি (গবি) আন্তর্জাতিক সম্পর্ক বিষয়ক সম্পাদক, অমিত দাস (পবিপ্রবি), উপ আন্তর্জাতিক সম্পর্ক বিষয়ক সম্পাদক, সারাজিতা আলম কথা (ঝিসভেক), সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক, তৃষা মণি দাস (ঝিসভেক), উপ সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক, আনিকা তাহসীন বিথী ( ঝিসভেক) ছাত্রী বিষয়ক সম্পাদক, মাহমুদা আক্তার রিতু (শেকৃবি) উপ ছাত্রী বিষয়ক সম্পাদক, শ্রী সমরেশ বিশ্বাস (ঝিসভেক), সাহিত্য বিষয়ক সম্পাদক, সাহদেব বিশ্বাস (শেকৃবি) উপ সাহিত্য বিষয়ক সম্পাদক।

    ইশমাম শাহরিয়ার (বাকৃবি), তথ্য ও যোগাযোগ বিষয়ক সম্পাদক, তানজিম জামান ঐশি (ঝিসভেক) উপ তথ্য ও যোগাযোগ বিষয়ক সম্পাদক, শোভন বিশ্বাস (রাবি) গ্রন্থনা ও প্রকাশনা বিষয়ক সম্পাদক, হাসিবুর রহমা (ঝিসভেক), উপ গ্রন্থনা ও প্রকাশনা বিষয়ক সম্পাদক, এস এম রমজান (ঝিসভেক)ত্রাণ ও দুর্যোগ বিষয়ক সম্পাদক, নাঈম খান (হাবিপ্রবি), উপ ত্রাণ ও দুর্যোগ বিষয়ক সম্পাদক, মুজাহিদুল ইসলাম সজল (ঝিসভেক) আপ্যায়ন বিষয়ক সম্পাদক,
    আসমা খাতুন (রাবি) উপ আপ্যায়ন বিষয়ক সম্পাদক, ইউসুফ আলী (ঝিসভেক) এবং জ্যোতির্ময় রায় (পবিপ্রবি) ধর্ম বিষয়ক সম্পাদক, মোহাইমিনুল ইসলাম হৃদ (শেকৃবি) ক্রীড়া বিষয়ক সম্পাদক এবং মোঃজিয়াউল ইসলাম (গবি) উপ ক্রীড়া বিষয়ক সম্পাদক।

    কার্যকারী সদস্য হিসাবে সোহান কবির (শেকৃবি), গাউসুল আলম রিজভী (ঝিসভেক), সানজিদা নাহার শোভা (ঝিসভেক), আকাশ দেবনাথ (ঝিসভেক), দিপন কুমার খা (ঝিসভেক), সাগর রায় (বশেমুরবিপ্রবি), আবদুল্লাহ হিল কাফী (হাবিপ্রবি), রায়হান আহমেদ (খুকৃবি), ইমদাদুল হক (খুকৃবি) এবং ফাহিম আল হাসান (গবি)।

    বাংলাদেশ ভেটেরিনারি স্টুডেন্টস’ ফেডারেশন ছাড়াও বিভিন্ন জেলা ও বিশ্ববিদ্যালয় ভেট এসোসিয়েশন জেভিএসএ’র নবগঠিত প্রতিষ্ঠাকালিন কমিটিকে অভিনন্দন জানিয়েছে।

    © এই নিউজ পোর্টালে প্রকাশিত/প্রচারিত কোনো লেখা, ছবি, ভিডিও পূর্বানুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
    / month
    placeholder text

    সর্বশেষ

    রাজনীাত

    বিএনপি চেয়ারপারসনের জন্য বিদেশে হাসপাতাল খোজা হচ্ছে

    প্রভাতী সংবাদ ডেস্ক: বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার বিদেশে উন্নত চিকিৎসার জন্যে আবেদন করা হয়েছে। খালেদা জিয়ার পরিবারের সদস্যরা মনে করেন আবেদনে সরকারের দিক থেকে ইতিবাচক...

    আওয়ামী লীগের শান্তি সমাবেশ

    আরো পড়ুন

    Leave a reply

    Please enter your comment!
    Please enter your name here

    spot_imgspot_img