More

    কুড়িগ্রাম ভেটেরিনারি এসোসিয়েশনের আহবায়ক কমিটি ঘোষণা

    শফিউর মুক্তাদির সোহান :

    কুড়িগ্রাম ভেটেরিনারি এসোসিয়েশনের (KVA) আহবায়ক কমিটি গঠন করা হয়েছে। আহবায়ক নির্বাচিত হয়েছেন সহযোগী অধ্যাপক ড. মোঃ গোলজার হোসেন ও মোঃ মারুফ হোসেন সরকার কে সদস্য সচিব করে প্রতিষ্ঠাতাকালীন আহবায়ক কমিটি ঘোষণা করা হয়েছে।

    সভাপতি ড. মোঃ গোলজার হোসেন বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের মাইক্রোবায়োলজি এন্ড হাইজিন বিভাগের শিক্ষক।

    সদস্য সচিব মোঃ মারুফ হোসেন সরকার হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী।

    সার্বিকভাবে দিকনির্দেশনা ও সহযোগিতা প্রদান করেছেন বরেণ্য ভেটেরিনারিয়ান ডাঃ ফজলে রাব্বি মন্ডল আতা।

    ২০১৯ সালের ১৭ই সেপ্টেম্বর কুড়িগ্রাম জেলার সকল ভেটেরিনারিয়ানদের নিয়ে এসোসিয়েশনটি যাত্রা শুরু করে। কুড়িগ্রাম জেলার ভেটেরিনারিয়ানগণের মাঝে একতা বজায় রাখতে এবং পেশাগত উন্নয়ন ও যে কোনো সমস্যার সমাধানের জন্য সংগঠনটি কাজ করে যাচ্ছে। সম্মিলিত প্রচেষ্টায় ভেটেরিনারি সেবা জনগণের কাছে পৌছে দেওয়াই হবে সংগঠনটির মূল লক্ষ্য।

    কমিটির অন্যান্য সদস্যবৃন্দরা হলেনঃ
    ড. মোঃ শহিদুল ইসলাম (সহকারী অধ্যাপক, ডিপার্টমেন্ট অফ ফিজিওলজি এন্ড ফার্মাকোলজি, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান কৃষি বিশ্ববিদ্যালয়, গাজীপুর), ডাঃ আফতাবুজ্জামন ( সহকারী ব্যবস্থাপক, ট্রেইনিং এনিমেল হেলথ ডিভিশন, রেনেটা লিমিটেড)।

    ডাঃ মোঃ শামসুর রাহমান সুমন (লাইভস্টক এক্সটেনশন অফিসার, রাজবাড়ী সদর), ডাঃ আরিফুন্নাহার (বাকৃবি), ডাঃ রোকনুজ্জামান (শেকৃবি), ডাঃ মোঃ সাজ্জাদুর রহমান (হাবিপ্রবি, কাস্টমার সার্ভিস অফিসার, নারিশ পল্ট্রি এন্ড হ্যাচারি লিমিটেড)।

    ডাঃ মোঃ রাশেদুল ইসলাম (শেকৃবি), মোঃ মাহমুদুল হাসান (বশেমুরকৃবি), সুজন কুমার নায়েক রায় (বাকৃবি), সোহানুর রহমান সোহাগ (সিভাসু), মোছাঃ মনিরা ইয়াসমিন (পবিপ্রবি), মোঃ সফিয়ার রহমান (সিকৃবি), মোঃ আব্দুল্লাহ আল মামুন (পবিপ্রবি), মোঃ মাহমুদুল হাসান (রাবি), মোঃ সাজু মিয়া সিফাত (ঝিসভেক)।

    প্রাণিসম্পদ এর যথাযথ উন্নয়ন এর লক্ষ্যকে সামনে রেখে কাজ করে যাবে কুড়িগ্রাম ভেটেরিনারি এসোসিয়েশন (KVA) । ভেটেরিনারি পেশার যাত্রা আরও এক ধাপ এগিয়ে নিয়ে যেতেও এসোসিয়েশনটি বদ্ধ পরিকর ।

    © এই নিউজ পোর্টালে প্রকাশিত/প্রচারিত কোনো লেখা, ছবি, ভিডিও পূর্বানুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
    / month
    placeholder text

    সর্বশেষ

    রাজনীাত

    বিএনপি চেয়ারপারসনের জন্য বিদেশে হাসপাতাল খোজা হচ্ছে

    প্রভাতী সংবাদ ডেস্ক: বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার বিদেশে উন্নত চিকিৎসার জন্যে আবেদন করা হয়েছে। খালেদা জিয়ার পরিবারের সদস্যরা মনে করেন আবেদনে সরকারের দিক থেকে ইতিবাচক...

    আওয়ামী লীগের শান্তি সমাবেশ

    আরো পড়ুন

    Leave a reply

    Please enter your comment!
    Please enter your name here

    spot_imgspot_img