More

    যশোরে মুরাদ হাসান ও নাহিদের বিরুদ্ধে মামলার আবেদন

    যশোর প্রতিনিধি:

    সাবেক তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান ও উপস্থাপক মুহাম্মদ মহিউদ্দিন হেলাল নাহিদের বিরুদ্ধে এবার যশোরের আদালতে মামলার আবেদন করা হয়েছে।

    সোমবার (২০ ডিসেম্বর) সকালে যশোর জেলা আইনজীবী সমিতির সাবেক সাধারণ সম্পাদক অ্যাডভোকেট এমএ গফুর সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মঞ্জুরুল ইসলামের আদালতে আবেদন করেন। বিচারক আবেদন গ্রহণ করে আদেশের জন্য অপেক্ষমান রেখেছেন।

    মামলার অভিযোগে উল্লেখ করা হয়েছে, গত ১ ডিসেম্বর ডা. মুরাদ হাসান ইউটিউবার নাহিদ হেলালকে এক সাক্ষাৎকার দেন। সেখানে সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়ার নাতনি ব্যারিস্টার জাইমা রহমানকে নিয়ে কুরুচিপূর্ণ বক্তব্য প্রদান করেন। তার বক্তব্য ও উপস্থাপকের আচরণ অশালীন, নারীবিদ্বেষী ও নারীর প্রতি অবমাননামূলক। তাদের সেই সাক্ষাৎকার ইউটিউব ও ফেসবুকের মাধ্যমে ছড়িয়ে পড়ে। এটা জাইমা রহমানসহ জিয়া পরিবার ও নারী সমাজের জন্য অপমানজনক। হীন স্বার্থ চরিতার্থ করতে নারীর প্রতি বিদ্বেষপূর্ণ ও অবমাননাকর কাজের অপরাধে মামলার আবেদন করা হয়েছে।

    মামলার বাদী অ্যাডভোকেট এম এ গফুর বলেন, ন্যায় বিচারের আশায় আদালতের শরণাপন্ন হয়েছি।

    © এই নিউজ পোর্টালে প্রকাশিত/প্রচারিত কোনো লেখা, ছবি, ভিডিও পূর্বানুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
    / month
    placeholder text

    সর্বশেষ

    রাজনীাত

    বিএনপি চেয়ারপারসনের জন্য বিদেশে হাসপাতাল খোজা হচ্ছে

    প্রভাতী সংবাদ ডেস্ক: বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার বিদেশে উন্নত চিকিৎসার জন্যে আবেদন করা হয়েছে। খালেদা জিয়ার পরিবারের সদস্যরা মনে করেন আবেদনে সরকারের দিক থেকে ইতিবাচক...

    আওয়ামী লীগের শান্তি সমাবেশ

    আরো পড়ুন

    Leave a reply

    Please enter your comment!
    Please enter your name here

    spot_imgspot_img