More

    উল্লাপাড়ায় দুইশ গাঁজার গাছসহ আ.লীগ সভাপতি আটক

    নাজমুল হাসান, সিরাজগঞ্জঃ

    সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলায় অভিযান চালিয়ে দুইশ গাঁজার গাছসহ ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতিকে আটক করা হয়েছে। র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ান র‍্যাব-১২ অভিযান চালিয়ে আতিক জামান ডেভিড সরকারকে (৪১) আটক করে।

    উল্লাপাড়ার সলপ রেলওয়ে স্টেশনের পাশ থেকে রোববার (১১ জুলাই) রাতে তাকে আটক করা হয়। আটক আতিক জামান ডেভিড সরকার পঞ্চক্রোশী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি। তার বাড়ি উপজেলার ভদ্রকোল পশ্চিমপাড়া এলাকায়, পিতার নাম মৃত মনিরুজ্জামান।

    সোমবার (১২ জুলাই) বেলা ১১টায় প্রেস বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করেন র‍্যাব-১২ এর স্পেশাল কোম্পানির ভারপ্রাপ্ত কমান্ডার।

    সহকারী পুলিশ সুপার মি. জন রানা বলেন, আটক ডেভিড দীর্ঘদিন ধরেই জেলার বিভিন্ন এলাকায় মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় করে আসছিলেন।

    রোববার রাতে গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার সলপ রেলওয়ে স্টেশনের দক্ষিণ পার্শ্বে এক মাদকবিরোধী অভিযান চালানো হয়। এসময় ২০০ গাঁজার গাছসহ মাদক কারবারি ডেভিট সরকারকে আটক করা হয়। মামলার পর তাকে উল্লাপাড়া থানায় হস্তান্তর করা হয়েছে বলে তিনি জানান।

    তবে উল্লাপাড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি ফয়সাল কাদের রুমি দাবি করেন, ষড়যন্ত্র করেই তাকে আটক করা হয়েছে। তিনি বলেন, রেলওয়ের কাছ থেকে ডেভিড সরকার পরিত্যক্ত একটি জায়গা লিজ নিয়েছেন। ভাং গাছগুলো ওই পরিত্যক্ত জায়গায় হয়েছিল। গাছগুলো ডেভিড রোপণ করেনি বলে দাবি করেন এই নেতা।

    তিনি বলেন, মূলত এসব গাছগুলো বিভিন্ন পরিত্যক্ত জায়গাতেই হয়ে থাকে।

    © এই নিউজ পোর্টালে প্রকাশিত/প্রচারিত কোনো লেখা, ছবি, ভিডিও পূর্বানুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
    / month
    placeholder text

    সর্বশেষ

    রাজনীাত

    বিএনপি চেয়ারপারসনের জন্য বিদেশে হাসপাতাল খোজা হচ্ছে

    প্রভাতী সংবাদ ডেস্ক: বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার বিদেশে উন্নত চিকিৎসার জন্যে আবেদন করা হয়েছে। খালেদা জিয়ার পরিবারের সদস্যরা মনে করেন আবেদনে সরকারের দিক থেকে ইতিবাচক...

    আওয়ামী লীগের শান্তি সমাবেশ

    আরো পড়ুন

    Leave a reply

    Please enter your comment!
    Please enter your name here

    spot_imgspot_img