More

    আজিজুরকে ৬ টুকরো করে হত্যা ঃ আদালতে স্বীকারোক্তি

     

    নিজস্ব প্রতিবেদকঃ

    মাগুরায় আলোচিত আজিজুর হত্যাকাণ্ডের মুল হোতা মো. আশরাফ আলী আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন। তিনি আজিজুরকে খুনের কথা স্বীকার করেছেন।

    স্বীকারোক্তিমূলক জবানবন্দির পর বুধবার সন্ধ্যায় আসামি আশরাফকে জেলা কারাগারে পাঠানোর আদেশ দেন মাগুরার এই আদালত।

    এরপর তার হিজামা অ্যান্ড হোমিও সেন্টারের মধ্যে বাজার থেকে কিনে আনা একটা ধারাল ছুরি দিয়ে আজিজুরের নিথর দেহটিকে খন্ড বিখন্ড করেন। সেই বিচ্ছিন্ন শরীরের অংশগুলো বিকেল ও সন্ধ্যায় দুটি ভিন্ন সময়ে বিনোদপুরের পুকুরে এবং মাগুরার জগদল ইউনিয়নের বিএনপির মোড় এলাকার পাটক্ষেতে ফেলে আসেন।

    আদালতকে তিনি জানান, আজিজুরের কাছ থেকে ২১ হাজার টাকার বায়ো স্প্রে জাতীয় পণ্য কেনেন। আশরাফকে ৩ হাজার টাকা কমিশন দেয়ার কথা ছিল আজিজুরের । টাকা ঠিকমতো লেনদেন না করলে আশরাফ রেগে আজিজুরের মুখে চড় মারেন। এরপর আজিজুর জ্ঞান হারালে আশরাফ তার মুখে পানি ছিটান। ততক্ষণে আশরাফ টের পান আজিজুর আর বেঁচে নেই।

    চাঞ্চল্যকর এই হত্যা মামলার তদন্ত কর্মকর্তা মাগুরা সিআইডির পরিদর্শক নিকুঞ্জ কুমার কুন্ডু প্রভাতি সংবাদকে জানান, আজিজুরকে হত্যার কথা আদালতে স্বীকার করেছেন আসামি। এখন পর্যন্ত তিনি একাই এই হত্যাকাণ্ডটি ঘটিয়েছেন বলে আদালতে বলেছেন।

    তিনি আরও জানান, তবে এই হত্যাকাণ্ডে ব্যবহৃত ছুরি ও নিহত আজিজুরের ব্যবহৃত মোটরসাইকেলটি এখনও উদ্ধার হয়নি। সেগুলো উদ্ধারের চেষ্টা চলছে। হত্যাকাণ্ডে আর কেউ জড়িত ছিল কি না তার তদন্ত করছে মাগুরা সিআইডি।

    © এই নিউজ পোর্টালে প্রকাশিত/প্রচারিত কোনো লেখা, ছবি, ভিডিও পূর্বানুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
    / month
    placeholder text

    সর্বশেষ

    রাজনীাত

    বিএনপি চেয়ারপারসনের জন্য বিদেশে হাসপাতাল খোজা হচ্ছে

    প্রভাতী সংবাদ ডেস্ক: বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার বিদেশে উন্নত চিকিৎসার জন্যে আবেদন করা হয়েছে। খালেদা জিয়ার পরিবারের সদস্যরা মনে করেন আবেদনে সরকারের দিক থেকে ইতিবাচক...

    আওয়ামী লীগের শান্তি সমাবেশ

    আরো পড়ুন

    Leave a reply

    Please enter your comment!
    Please enter your name here

    spot_imgspot_img