More

    মাগুরায় গ্রাম পুলিশকে পাশবিক নির্যাতন

    জেলা প্রতিনিধি, মাগুরাঃ

    মাগুরা সদর উপজেলার মঘী ইউনিয়নের কুশাবাড়িয়া গ্রামে জমিজমা সংক্রান্ত বিরোধে এক গ্রাম পুলিশকে (মহল্লাদর) নির্মমভাবে মারার ঘটনা ঘটেছে বলে অভিযোগ পাওয়া গেছে। আহত মোঃ রোস্তম আলি খা ওই এলাকার মৃত আবু তালিব খার ছেলে।

    আহত ব্যক্তির ভাষ্যমতে, একই গ্রামের হাফিজার শেখ পিতা মৃত অখিল উদ্দিন শেখ ১৯৮৭ ইং সালে ০৯ শতাংশ জায়গা মাগুরা জেলার ভায়নামোড়ের অধিবাসী পাপর চোপদারের নিকট বিক্রি করেন। আবার ১৯৮৯ ইং সালে মাঠ পর্চায় জমির মালিক হাফিজার শেখের নামে থাকায় গ্রাম্য পুলিশের কাছে পূনরায় বিক্রি করে।

    ২০২০ ইং সালে পাপন চোপদার (১ম ক্রেতা) এর মৃত্যুর পর তার স্ত্রী জমির কাগজ এনে জায়গা দাবী করলে ২য় বিক্রির ঘটনা ফাঁস হয়ে যায়। তখন হাফিজার শেখ ২য় ক্রেতাকে জমি ছেড়ে দিতে বললে এক পর্যায়ে তাঁর ক্রয়কৃত ০৯ শতাংশ জমির জন্য আদালতে কেস করেন। হাফিজার শেখের গ্রামে আধিপত্য থাকায় গ্রাম্য পুলিশকে কেস তুলে নিতে বেশ কয়েকবার হুমকি দেয়।

    এর জের ধরে বিগত ২১ শে জুন সোমবার আনুমানিক ২ টার দিকে হাটে যাবার পথে হাফিজার শেখ, উজ্জল, বাদশাহ, লাল মিয়া,সাগর সহ তার দলবল সহ গ্রাম- পুলিশের সাইকেল, টাকা,মোবাইল কেড়ে নিয়ে হাতুড়ি, রড, লাঠি এবং কুড়ালের উল্টো পাশ দিয়ে মারতে মারতে একটি বাড়ির ভিতরে নিয়ে যায়।

    চীৎকার শুনে লোকজন এগিয়ে এসে তাঁকে আহতাবস্থায় প্রথমে মাগুরা সদর থানায় নিয়ে আসে এবং পরবর্তীতে মাগুরা সদর হাসপাতালে ভর্তি করে। সেখানে তিনি আশংকাজনক অবস্থায় আছেন।

    মাগুরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জয়নুল আবেদিন মন্ডল তৎক্ষনাৎ পুলিশের একটি দল পাঠান। পুলিশ গিয়ে মারার কাজে ব্যাভরিত হাতুড়ি, রড, লাঠি এবং কুড়ালটি উদ্ধার করেন কিন্তু আসামীরা পলাতক থাকায় কাউকে গ্রেফতার করতে পারেন নি।

    এই প্রতিনিধিও যখন যান আসামীরা পলাতক থাকায় কারো সংগে কোন কথা হয়নি।

    © এই নিউজ পোর্টালে প্রকাশিত/প্রচারিত কোনো লেখা, ছবি, ভিডিও পূর্বানুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
    / month
    placeholder text

    সর্বশেষ

    রাজনীাত

    বিএনপি চেয়ারপারসনের জন্য বিদেশে হাসপাতাল খোজা হচ্ছে

    প্রভাতী সংবাদ ডেস্ক: বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার বিদেশে উন্নত চিকিৎসার জন্যে আবেদন করা হয়েছে। খালেদা জিয়ার পরিবারের সদস্যরা মনে করেন আবেদনে সরকারের দিক থেকে ইতিবাচক...

    আওয়ামী লীগের শান্তি সমাবেশ

    আরো পড়ুন

    Leave a reply

    Please enter your comment!
    Please enter your name here

    spot_imgspot_img