More

    বুবলী কাজ করতে চান অপু বিশ্বাসের সঙ্গে

    প্রভাতি সংবাদ:

    জুটি হিসেবে একটা সময় শাকিব খান-অপু বিশ্বাসের নাম মানুষের মুখে মুখে ফিরেছে। এরপর প্রেম ও দাম্পত্য সম্পর্কে জড়িয়েছেন তারা। অবশেষে হলেন আলাদাও। অপুর প্রস্থানে শাকিব-শবনম বুবলী জুটিও মানুষের কাছে প্রিয়।

    অন্যদিকে, শাকিবের ব্যক্তিগত জীবনে অপুর সঙ্গে বুবলীর নামটিও চলে আসে। আর এ কারণেই অনেকে মনে করেন, বেশ তিক্ত সম্পর্ক বোধহয় এই দুই নায়িকার।

    বুবলী কাজ করতে চান অপু বিশ্বাসের সঙ্গে

    তবে বিষয়টি নিয়ে এবার মুখ খুললেন বুবলী। জানালেন, তাদের মধ্যে নেই কোনও রেষারেষি। গতকাল (২৭ সেপ্টেম্বর) সন্ধ্যায় এফডিসিতে সাংবাদিকদের প্রশ্নের জবাবে অপুর সঙ্গে কাজ করতে আপত্তি নেই বলেও জানান তিনি।

    বুবলী বলেন, ‘যদি তেমন সুযোগ আসে, সেটা সময়ই বলে দেবে। তবে গল্পের প্রয়োজনে অপু বিশ্বাসের সঙ্গে অভিনয় করতেও আপত্তি নেই। যখন আমরা শিল্পীরা একসঙ্গে কাজ করি, তখন আমাদের মধ্যে এমন কোনও বিষয় থাকে না। বাইরে থেকে মানুষ অনেক কিছু চিন্তা করেন, যা গ্রেফ গুজব।’

    সৈকত নাসির পরিচালিত ‘তালাশ’ ছবির শুটিং সেটে সাংবাদিকদের প্রশ্নের জবাবে কথাগুলো বলেন বুবলী।

    ব্যক্তিগত সম্পর্ক প্রসঙ্গে এই নায়িকা আরও বলেন, ‘অপু বিশ্বাসের সঙ্গে আমার দেখাও হয় না। তাহলে তার সঙ্গে আমার রেষারেষি কেন থাকবে! মানুষ মনে মনে হয়তো বহু কথা ভেবে বসে থাকেন, যা ঠিক নয়। আমার কাছে ভালো গল্পের সিনেমা হলে সবার সঙ্গেই কাজ করার ইচ্ছে। একটা সময় শাকিব খানের বাইরে আমাকে পাওয়া যায় না বলেও কথা উঠতো; এখন তো অনেকের সঙ্গে কাজ করছি।’

    বুবলী কাজ করতে চান অপু বিশ্বাসের সঙ্গে

    শীর্ষ নায়ক শাকিব খানের হাত ধরেই রুপালি পর্দায় যাত্রা হয় সংবাদ পাঠিকা শবনম বুবলীর। ২০১৬ সালে শামীম আহমেদ রনির ‘বসগিরি’ দিয়ে শুরু। শাকিব-বুবলী এরপর কাজ করেন ‘শুটার’, ‘রংবাজ’, ‘অহংকার’, ‘চিটাগাইঙ্গা পোলা নোয়াখাইল্যা মাইয়া’, ‘ক্যাপ্টেন খান’, ‘পাসওয়ার্ড’ ও ‘বীর’ ছবিতে।

    এরপর শাকিব-বলয় থেকে বেরিয়ে সম্প্রতি নিরবের সঙ্গে ‘ক্যাসিনো’, নিরব-রোশানের সঙ্গে ‘চোখ’, একে আজাদ আদর ও আসিফ আহসান খানের সঙ্গে ‘তালাশ’ ছবিতে কাজ করছেন বুবলী।

    © এই নিউজ পোর্টালে প্রকাশিত/প্রচারিত কোনো লেখা, ছবি, ভিডিও পূর্বানুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
    / month
    placeholder text

    সর্বশেষ

    রাজনীাত

    বিএনপি চেয়ারপারসনের জন্য বিদেশে হাসপাতাল খোজা হচ্ছে

    প্রভাতী সংবাদ ডেস্ক: বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার বিদেশে উন্নত চিকিৎসার জন্যে আবেদন করা হয়েছে। খালেদা জিয়ার পরিবারের সদস্যরা মনে করেন আবেদনে সরকারের দিক থেকে ইতিবাচক...

    আওয়ামী লীগের শান্তি সমাবেশ

    আরো পড়ুন

    Leave a reply

    Please enter your comment!
    Please enter your name here

    spot_imgspot_img