More

    ঝিকরগাছায় ছাত্রলীগের জনসচেতনতামূলক প্রচারণা, হ্যান্ড স্যানিটাইজার ও মাস্ক বিতরণ

    ফারুক হোসেন, ঝিকরগাছা, যশোরঃ

    ঝিকরগাছায় বৈশ্বিক মহামারি করোনাভাইরাসের দ্বিতীয় ঢেউ মোকাবেলায় জনসচেতনতামূলক ক্যাম্পেইন, স্যানিটাইজার ও মাস্ক বিতরণ করেছে গদখালী ইউনিয়ন ছাত্রলীগ।

    বুধবার বিকালে ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি ও ইউপি সদস্য রফিকুল ইসলামের সহযোগীতায় ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি শাহারিয়ার জামান ইমন এর নেতৃত্বে গদখালী বাজার সহ ইউনিয়নের বিভিন্ন স্পটে জনসচেতনতামূলক প্রচার, ৪০০ পিচ হ্যান্ড স্যানিটাইজার ও মাস্ক বিতরণ করা হয়।

    মাস্ক বিতরণকালে গদখালী ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি শাহারিয়ার জামান ইমন বলেন, আবারও বিশ্বব্যাপী করোনাভাইরাসের সংক্রমণ বৃদ্ধি পেয়েছে। সর্বসাধারণ যথাযথ স্বাস্থ্যবিধি অনুসরণ না করায় মূলত সংক্রমণ বেড়েই চলছে। তাদেরকে সচেতন করার ক্ষুদ্র প্রয়াস থেকেই আমরা মাস্ক বিতরণ করছি। বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় নেতৃবৃন্দের নির্দেশনা মোতাবেক আমরা ইউনিয়ন ছাত্রলীগ নিজ এলাকায় সাধারণ মানুষের পাশে আছি। গদখালী ইউনিয়ন ছাত্রলীগ সব সময় সব পরিস্থিতিতে মানুষের জন্য কাজ করবে ইনশাআল্লাহ।

    এসময় উপস্থিত ছিলেন ইউনিয়ন ছাত্রলীগের সহ সভাপতি তাপস বিশ্বাস, যুগ্ন-সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম আশা, সাংগঠনিক সম্পাদক সাকিব হাসান, ছাত্রনেতা রিয়াদুল ইসলাম সজীব, ইবাদুল গাজী, মেহেদী হাসান প্রমুখ।

    © এই নিউজ পোর্টালে প্রকাশিত/প্রচারিত কোনো লেখা, ছবি, ভিডিও পূর্বানুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
    / month
    placeholder text

    সর্বশেষ

    রাজনীাত

    বিএনপি চেয়ারপারসনের জন্য বিদেশে হাসপাতাল খোজা হচ্ছে

    প্রভাতী সংবাদ ডেস্ক: বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার বিদেশে উন্নত চিকিৎসার জন্যে আবেদন করা হয়েছে। খালেদা জিয়ার পরিবারের সদস্যরা মনে করেন আবেদনে সরকারের দিক থেকে ইতিবাচক...

    আওয়ামী লীগের শান্তি সমাবেশ

    আরো পড়ুন

    Leave a reply

    Please enter your comment!
    Please enter your name here

    spot_imgspot_img