More

    ‘কাজ কে কম করবে’ এনিয়ে যশোর শিশু উন্নয়ন কেন্দ্রে সংঘর্ষ: আহত ৩

    যশোর ব্যুরো

    যশোর শিশু উন্নয়ন কেন্দ্রে (বালক) আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সংঘর্ষে তিন কিশোর আহত হয়েছে। সোমবার দুপুর তিনটার দিকে এ ঘটনাটি ঘটে। ঘটনার পর শিশু উন্নয়ন কেন্দ্রের আনসার সদস্যরা আহতদের যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করেন।

    আহতরা হলো- পিরোজপুর জেলার সদর উপজেলার মরিচাল গ্রামের ছওয়াব হোসেনের ছেলে হুসাইন (১৭), বগুড়া জেলার সারিয়াকান্দি এলাকার লাভলু হোসেনের ছেলে লিমন হোসেন (১৮) ও ফরিদপুর জেলার নগর কান্দি এলাকার ইকরাম হোসেনের ছেলে ইমারত শেখ (১৮)। হুসাইন হত্যা, লিমন চুরি ও ইমারত শেখ অপহরণ মামলায় শিশু উন্নয়ন কেন্দ্রে বন্দী হিসেবে রয়েছে।

    আহত তিন কিশোর শঙ্কামুক্ত বলে জানিয়েছেন যশোর জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক আহম্মেদ তারেক শামস।

    শিশু উন্নয়ন কেন্দ্র সূত্রে জানা গেছে, যশোর শিশু উন্নয়ন কেন্দ্রের বন্দী তপু ও পাভেলের একটি পক্ষ রয়েছে। তারা কেন্দ্রর ভিতরে আধিপত্য বিস্তার করে আসছে। কেউ তাদের কথা না শুনলে নির্যাতন করে। রোববার রাত ৮টার দিকে তারা হুসাইন নামের এক বন্দীকে মারধর করে।

    তারপর হুসাইন কেন্দ্রর উপ-পরিচালক জাকিরের নিকট অভিযোগ দেয়। এ ঘটনার জেরে সোমবার দুপুরে হুসাইনকে পাভেল ও তপু বাহিনী দেখে হাতুড়ি-রড় দিয়ে মারধর করতে থাকে। লিমন ও ইমারত হুসাইনকে বাঁচাতে গেলে তাদেরও বেধড়ক মারধর করে।

    যশোর কোতয়ালী থানার ওসি তাজুল ইসলাম বলেন, ‘কে কাজ বেশি করবে, কে বেশি খাবে এইসব নিয়ে কথা কাটাকাটির জের ধরে এ ঘটনা ঘটেছে। হাসপাতালে গিয়ে পরিস্থিতি দেখি এসেছি। তবে এ ঘটনায় এখনও কোন মামলা হয়নি।’

    যশোরে পুলেরহাট শিশু উন্নয়ন কেন্দ্রের সহকারী পরিচালক জাকির হোসেন বলেন, ‘শিশু উন্নয়ন কেন্দ্রের তিন বন্দীকে গুরুতর অবস্থায় যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। কি নিয়ে বন্দিরা মারামারি করেছে সেটা জানতে পারেনি। এই ঘটনায় কারা জড়িত সেটা তদন্ত চলছে।’

    উল্লেখ্য, অব্যবস্থাপনায় যশোর শিশু উন্নয়ন কেন্দ্রে ইমেজ সংকটে পড়েছে। গেল ১০ বছর চারবার কেন্দ্রে বিদ্রোহ ও সহিংসতার ঘটনা ঘটেছে। গেল বছরের তিন বন্দী কিশোরের হত্যা ও ১৫ জনের আহত হওয়ার ঘটনায় তোলপাড় শুরু হয়েছিল।

    © এই নিউজ পোর্টালে প্রকাশিত/প্রচারিত কোনো লেখা, ছবি, ভিডিও পূর্বানুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
    / month
    placeholder text

    সর্বশেষ

    রাজনীাত

    বিএনপি চেয়ারপারসনের জন্য বিদেশে হাসপাতাল খোজা হচ্ছে

    প্রভাতী সংবাদ ডেস্ক: বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার বিদেশে উন্নত চিকিৎসার জন্যে আবেদন করা হয়েছে। খালেদা জিয়ার পরিবারের সদস্যরা মনে করেন আবেদনে সরকারের দিক থেকে ইতিবাচক...

    আওয়ামী লীগের শান্তি সমাবেশ

    আরো পড়ুন

    Leave a reply

    Please enter your comment!
    Please enter your name here

    spot_imgspot_img