More

    যশোরে চারশত শিক্ষার্থীকে করোনার টিকা প্রদান

    যশোর প্রতিনিধি:

    যশোরে শুরু হয়েছে শিক্ষার্থীদের টিকাদান কর্মসূচি। সোমবার চারশ’ এইচএসসি পরীক্ষার্থীকে টিকা দেওয়ার মধ্যদিয়ে শুরু হয় এ কার্যক্রম। এরমধ্যে সরকারি মহিলা কলেজের দুশ’ ও সরকারি এমএম কলেজের দুশ’ জন শিক্ষার্থী রয়েছেন। সকাল নয়টায় পিটিআই কেন্দ্রে টিকা কার্যক্রমের উদ্বোধন করেন জেলা প্রশাসক তমিজুল ইসলাম খান। যা চলে দুপুর ২টা পর্যন্ত।

    এ সময় উপস্থিত ছিলেন সরকারি মহিলা কলেজের অধ্যক্ষ ডক্টর আহসান হাবিব, জেলা শিক্ষা কর্মকর্তা একেএম গোলাম আযম, সিভিল সার্জন শেখ আবু শাহীন এবং সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা মীর আবু মাউদ।

    জেলা শিক্ষা কর্মকর্তা জানিয়েছেন, ২৫ নভেম্বরের মধ্যে জেলার সকল এইচএসসি পরীক্ষার্থীকে টিকার আওতায় আনা হবে। জেলায় মোট এক লাখ পাঁচ হাজার ছয়শ’ ৪৯জন শিক্ষার্থীকে করোনার টিকা দেয়া হবে। পর্যায়ক্রমে জেলার সব শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা টিকা পাবে। টিকা নিতে এইচএসসি পরীক্ষার্থীদের রেজিস্ট্রেশন কার্ডের মূল কপির সাথে দু’টি করে ফটোকপি এবং জন্মসনদ আনতে হবে।

    সিভিল সার্জন শেখ আবু শাহীন জানান, ১২ থেকে ১৭ বছর বয়সী শিক্ষার্থীদের টিকা দেয়া হবে। যাদের ১৭ ডিজিটের জন্মসনদ আছে শুধু তারাই টিকা নিতে পারবে। আপাতত টিকার কোনো ঘাটতি নেই। শিক্ষা বিভাগ থেকে চাহিদা মতো বুথে টিকা প্রেরণ করা হবে।

    © এই নিউজ পোর্টালে প্রকাশিত/প্রচারিত কোনো লেখা, ছবি, ভিডিও পূর্বানুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
    / month
    placeholder text

    সর্বশেষ

    রাজনীাত

    বিএনপি চেয়ারপারসনের জন্য বিদেশে হাসপাতাল খোজা হচ্ছে

    প্রভাতী সংবাদ ডেস্ক: বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার বিদেশে উন্নত চিকিৎসার জন্যে আবেদন করা হয়েছে। খালেদা জিয়ার পরিবারের সদস্যরা মনে করেন আবেদনে সরকারের দিক থেকে ইতিবাচক...

    আওয়ামী লীগের শান্তি সমাবেশ

    আরো পড়ুন

    Leave a reply

    Please enter your comment!
    Please enter your name here

    spot_imgspot_img