More

    সেবামুলক প্রতিষ্ঠান “চৌগাছা পরিবার” এর আত্মপ্রকাশ

    এস এ সিয়াম, চৌগাছা প্রতিনিধিঃ

    যশোরের চৌগাছায় অরাজনৈতিক ও সেবামূলক প্রতিষ্ঠান ‘চৌগাছা পরিবার” নামে একটি স্বেচ্ছাসেবী সংগঠনের আত্মপ্রকাশ ঘটেছে। সেবামুলক প্রতিষ্ঠান হিসাবে তাদের কার্যক্রম ইতিমধ্যেই আলোচিত হয়েছে।

    করোনাকালে উপজেলাতে হতদরিদ্রদেরকে সাহায্য সহযোগিতার মাধ্যমেই সংগঠনটির পদচারনা শুরু। এছাড়া রমজান মাসে ইফতার বিতরন, কোরআনের পাখিদের মাঝে নতুন কোরআন শরীফ ও নগত অর্থ প্রদান এবং ঈদ উপলক্ষে বস্ত্র বিতরন, পঙ্গু প্রতিবন্ধীদের হুইল চেয়ার বিতরণ। অসহায়দের সেলাই মেশিন সহযোগিতা। অসহায়দের খাদ্য, চাউল ও নগত অর্থ সহযোগিতাসহ নানা মানব সেবামূলক কর্মকান্ড নিয়ে এগিয়ে চলেছে সংগঠনটি।

    সংগঠনটির কার্যক্রম আরো গতিশীল করতে গত রবিবার সংগঠনটির সদস্য মালয়েশিয়া প্রবাসী মোস্তাফিজুর রহমান এবং তার বন্ধুরা মিলে সংগঠনে নগদ ১৫ হাজার টাকা প্রদান করেন। এক শুভেচ্ছা বার্তায় মেস্তাফিজুর রহমান বলেন, আমরা এই সেবামূলক সংগঠনের মাধ্যমে সমাজের অসহায় মানুষের পাশে দাঁড়াতে চাই। মোস্তাফিজুর রহমান চৌগাছা উপজেলার সুখপুকুরিয়া ইউনিয়ন, নগর বর্নী গ্রামের তাইজেল ইসলামের ছেলে।

    সংগঠনটির প্রতিষ্ঠাতা সভাপতি বখতিয়ার হোসেন ও সাধারণ সম্পাদক সবুজ হোসেন অন্যান্য সদস্য বৃন্দরা মোস্তাফিজুর রহমানের এই সহযোগিতায় কৃতজ্ঞতা স্বীকার করে শুভেচ্ছা ও ধন্যবাদ জ্ঞাপন করেছেন।

    © এই নিউজ পোর্টালে প্রকাশিত/প্রচারিত কোনো লেখা, ছবি, ভিডিও পূর্বানুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
    / month
    placeholder text

    সর্বশেষ

    রাজনীাত

    বিএনপি চেয়ারপারসনের জন্য বিদেশে হাসপাতাল খোজা হচ্ছে

    প্রভাতী সংবাদ ডেস্ক: বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার বিদেশে উন্নত চিকিৎসার জন্যে আবেদন করা হয়েছে। খালেদা জিয়ার পরিবারের সদস্যরা মনে করেন আবেদনে সরকারের দিক থেকে ইতিবাচক...

    আওয়ামী লীগের শান্তি সমাবেশ

    আরো পড়ুন

    Leave a reply

    Please enter your comment!
    Please enter your name here

    spot_imgspot_img