More

    করোনা রোগীর স্বজনদের মাঝে ‘আর্স বাংলাদেশ’ এর খাবার বিতরণ

    যশোর ব্যুরো

    ক্ষুদ্র অর্থায়ন প্রতিষ্ঠান আর্স বাংলাদেশ এর উদ্যোগে ২০০ জন করোনা রোগীর স্বজনদের মাঝে রান্না করা খাবার বিতরণ করা হয়েছে। আজ সকাল সাড়ে সাতটায় প্রতিষ্ঠানের নির্বাহী পরিচালক মোঃ শামছুল আলম উপস্থিত থেকে যশোর ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে এ খাবার বিতরণ করেন।

    এরপর দুপুর দেড়টায় জেসিসি-৯১ (যশোর ক্যান্টনমেন্ট কলেজের ৯১ বন্ধুরা) এর ব্যানারে আরো ২০০ প্যাকেট রান্না করা খাবার বিতরণ করা হয়।

    আর্স বাংলাদেশ এর নির্বাহী পরিচালক মোঃ শামছুল আলম জানান, কঠোর লকডাউন চলাকালীন দূরদূরান্ত থেকে হাসপাতালে আগত করোনায় আক্রান্ত রোগী ও তাদের আত্মীয় স্বজনদের সকাল ও দুপুরের খাবার যোগাড় করতে অনেক কষ্ট হয়ে যাচ্ছে।

    এই কষ্ট লাঘবের উদ্দেশ্যে এই কার্যক্রম শুরু করা হয়। প্রতিদিন প্রায় ৩ শতাধিক মানুষের মাঝে এই খাবার বিতরণ করা হচ্ছে। গত ৫ জুলাই থেকে শুরু করা মাসব্যাপী এই খাবার বিতরণ কার্যক্রম চলমান থাকবে।

    শামছুল আলম আরো বলেন, এই কার্যক্রমে সহায়তা করছে, জেসিসি-৯১ ( যশোর ক্যান্টনমেন্ট কলেজের ৯১ বন্ধুরা), রোটারী ক্লাব অব যশোর রূপান্তর। আর্স বাংলাদেশ, সালেহা কবীর জীবন ফাউন্ডেশন ও জুম বাংলাদেশ যশোর শাখা।

    এইসব সংগঠন ও অসংখ্য মানুষের সহযোগিতায় যশোর ২৫০ শয্যা হাসপাতালে সকালে ও দুপুরে রান্না করা খাবার বিতরণ ও নিয়মিত অক্সিজেন সরবরাহ করতে পারছি ।

    খাবার বিতরণের সময় উপস্থিত ছিলেন, রূপালী ব্যাংক লিমিটেড এসএমআর রোড শাখার ম্যানেজার মোঃ শহিদুল ইসলাম। আর্স বাংলাদেশ এর পরিচালক (হিসাব ও অর্থ) মোঃ বিল্লাল হাসান, পরিচালক (এমএফ) মোঃ মোখলেছুর রহমান। উপ-পরিচালক (হিসাব ও অর্থ) মোঃ জসীম উদ্দিন, হিসাবরক্ষণ কর্মকর্তা মোঃ আব্দুল মতিন প্রমুখ।

    © এই নিউজ পোর্টালে প্রকাশিত/প্রচারিত কোনো লেখা, ছবি, ভিডিও পূর্বানুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
    / month
    placeholder text

    সর্বশেষ

    রাজনীাত

    বিএনপি চেয়ারপারসনের জন্য বিদেশে হাসপাতাল খোজা হচ্ছে

    প্রভাতী সংবাদ ডেস্ক: বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার বিদেশে উন্নত চিকিৎসার জন্যে আবেদন করা হয়েছে। খালেদা জিয়ার পরিবারের সদস্যরা মনে করেন আবেদনে সরকারের দিক থেকে ইতিবাচক...

    আওয়ামী লীগের শান্তি সমাবেশ

    আরো পড়ুন

    Leave a reply

    Please enter your comment!
    Please enter your name here

    spot_imgspot_img