More

    মেসির ৩৪তম জন্মদিনে আটা বিতরণ করল ভক্তরা

    জেলা প্রতিনিধি, চুয়াডাঙ্গাঃ

    আর্জেন্টাইন ফুটবল যাদুকর লিওনেল মেসির ৩৪তম জন্মদিনে ৪০ কেজি আটা বিতরণ করেছে তার বাংলাদেশি ভক্তরা। মেসির থেকে কয়েক হাজার মাইল দূরে থেকেও চুয়াডাঙ্গার দামুরহুদায় এভাবেই মেসির জন্মদিন পালন করেছে তার কয়েকজন ভক্ত।

    আজ বৃহস্পতিবার দুপুরে উপজেলার দাসপাড়া যুবসমাজের আয়োজনে করোনাকালীন কর্মহীন, দুস্থ ও অসহায় পরিবারের মধ্যে এই আটা বিতরণ করা হয়।

    কোপা আমেরিকা খেলতে ব্যস্ত সময় পার করছেন বিশ্বসেরা আর্জেন্টাইন ফুটবলার লিওনাল মেসি। আজ ২৪ জুন এই ফুটবল জাদুকরের জন্মদিন। করোনার কারণে দিনটি হয়তো ঘটা করে এখনো পালন করেননি বার্সেলোনার আর্জেন্টাইন ফরোয়ার্ড। করোনাভাইরাসের এই সময়ে হই-হুল্লোড় আর করবেনই বা কীভাবে।

    তবে তার প্রতি কোটি ভক্তের ভালোবাসার বহিঃপ্রকাশ তো আর আটকে রাখা যায় না।

    দাসপাড়া যুব সমাজের উদ্যোগে আটা বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সদর ইউনিয়নের ৪নম্বর ওয়ার্ডের মেম্বরপ্রার্থী নওশাদ আলী প্রধান। এ সময় আরো উপস্থিত ছিলেন, জয়ন্ত, স্পন, অনিল, মিঠুন, শুভ, রিপন, দীপু, তন্ময়, বাপ্পি, রিদয়, বিপ্লব, মতে, সুবাস, ইমন, সজীব, সুবাস, আনন্দ, মিলন, কাত্তিক, রনজু প্রমুখ।

    গত বছর লকডাউনের বিধি-নিষেধ অমান্য করে এই উপজেলায় পালন করা হয়েছিল মেসির ৩৩তম জন্মদিন। দামুড়হুদা সদরের বাসস্ট্যান্ড এলাকার ‘ওল্ড টাউন কফি হাউস’ খোলা রেখে, সামাজিক দূরত্ব না মেনে সেখানে বসে মেসির জন্মদিন পালন করেছিল এক দল ভক্ত।

    এরপর বিষয়টি প্রশাসনের নজরে আসলে ক্যাফ মালিক ও ওই তরুণদের জরিমানা করেন ভ্রাম্যমাণ আদালত। বিষয়টি নিয়ে অন্তর্জাতিক বিভিন্ন গণমাধ্যমে বেশ আলোচনা হয়েছিল।

    © এই নিউজ পোর্টালে প্রকাশিত/প্রচারিত কোনো লেখা, ছবি, ভিডিও পূর্বানুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
    / month
    placeholder text

    সর্বশেষ

    রাজনীাত

    বিএনপি চেয়ারপারসনের জন্য বিদেশে হাসপাতাল খোজা হচ্ছে

    প্রভাতী সংবাদ ডেস্ক: বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার বিদেশে উন্নত চিকিৎসার জন্যে আবেদন করা হয়েছে। খালেদা জিয়ার পরিবারের সদস্যরা মনে করেন আবেদনে সরকারের দিক থেকে ইতিবাচক...

    আওয়ামী লীগের শান্তি সমাবেশ

    আরো পড়ুন

    Leave a reply

    Please enter your comment!
    Please enter your name here

    spot_imgspot_img