More

    করোনা সংক্রমণ রোধে নওয়াপাড়া পৌর মেয়রের সাথে সাংবাদিকদের মতবিনিময়

    এস,এম আহাদ হোসেন,অভয়নগর প্রতিনিধিঃ

    যশোরের নওয়াপাড়া পৌরসভার ৯টি ওয়ার্ডে করোনা সংক্রমণ বৃদ্ধি ও ডেল্টা ভেরিয়েন্ট বিস্তার রোধে সাংবাদিকদের সাথে মতবিনিময় করেছেন পৌর মেয়র সুশান্ত কুমার দাস শান্ত। বুধবার বিকালে পৌর মেয়রের অফিস কক্ষে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

    এসময় উপস্থিত ছিলেন, নওয়াপাড়া প্রেসক্লাবের সভাপতি (ভারপ্রাপ্ত) নজরুল ইসলাম মল্লিক, সাধারণ সম্পাদক মোজাফ্ফার আহমেদ, দৈনিক নওয়াপাড়ার সম্পাদক (ভারপ্রাপ্ত) হারুন অর রশীদ, নির্বাহী সম্পাদক ও প্রেসক্লাবের যুগ্ম সম্পাদক মাসুদ তাজ, দপ্তর সম্পাদক শাহিন আহমেদ, আইসিটি সম্পাদক তারিম আহমেদ ইমন প্রমুখ।

    সভায় নওয়াপাড়া পৌর এলাকায় করোনা সংক্রমণ ও ডেল্টা ভেরিয়েন্ট বিস্তার রোধে গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেয়া হয়। সেই সাথে নওয়াপাড়া পৌর এলাকাসহ গোটা অভয়নগর উপজেলায় করোনার ভয়াবহতা রোধে এবং এলাকার মানুষের সর্বোচ্চ সুরক্ষা নিশ্চিতের স্বার্থে যেকোন কঠোর পদক্ষেপে স্থানীয় জনপ্রতিনিধি, প্রশাসন, সাংভাদিক, রাজনৈতিক ও সামাজিক নেতৃবৃন্দদের সমন্বিত অংশগ্রহন প্রত্যাশা করে সকলের সহযোগিতা কামনা করেন মেয়র।

    অপরদিকে নওয়াপাড়া পৌর এলাকায় অধিক ঝুঁকিপূর্ণ ৪, ৫ ও ৬নং ওয়ার্ডের সচেতন মহল দাবি করেছেন- নূরবাগ বাসস্ট্যান্ড থেকে প্রাণিসম্পদ অফিস (পশু হাসপাতাল) পর্যন্ত ভ্যান-রিক্সা, মোটরসাইকেল, ইজিবাইক, থ্রী হুইলার, নছিমন, টেকারসহ প্রায় ১০টি অবৈধ স্ট্যান্ড নিয়ন্ত্রণ করতে হবে। কারণ স্ট্যান্ডগুলো থেকে বিভিন্ন জেলা-উপজেলার হাজার হাজার মানুষের যাতায়াত রয়েছে।

    এই সড়কটিতে কঠোর বিধি-নিষেধ বাস্তবায়ন করে প্রয়োজনে ব্যারিকেড দিয়ে বিকল্প রাস্তার ব্যবস্থা করতে হবে। বিকল্প রাস্তা হিসেবে উপজেলা পরিষদ সংলগ্ন সরকারি কলেজ রোড, গুয়াখোলা গ্রফেসরপাড়া রোড, বৌবাজার হয়ে জগবাবুর মোড় দিয়ে সরকারি হাসপাতালে যাতায়াত করা যেতে পারে।

    মূলত করোনা সংক্রমণ বৃদ্ধি ও ডেল্টা ভেরিয়েন্ট বিস্তার হচ্ছে নূরবাগ এলাকা থেকে এমনটি মনে করছেন চিকিৎসকসহ সচেতনমহল। ওই এলাকার জন্য প্রশাসনকে আরো কঠোর হতে হবে। অন্যথায় করোনা সংক্রমণ ছড়িয়ে পড়বে সর্বত্র এমনটাই দাবি সচেতন মহলের।

    © এই নিউজ পোর্টালে প্রকাশিত/প্রচারিত কোনো লেখা, ছবি, ভিডিও পূর্বানুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
    / month
    placeholder text

    সর্বশেষ

    রাজনীাত

    বিএনপি চেয়ারপারসনের জন্য বিদেশে হাসপাতাল খোজা হচ্ছে

    প্রভাতী সংবাদ ডেস্ক: বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার বিদেশে উন্নত চিকিৎসার জন্যে আবেদন করা হয়েছে। খালেদা জিয়ার পরিবারের সদস্যরা মনে করেন আবেদনে সরকারের দিক থেকে ইতিবাচক...

    আওয়ামী লীগের শান্তি সমাবেশ

    আরো পড়ুন

    Leave a reply

    Please enter your comment!
    Please enter your name here

    spot_imgspot_img