More

    লক্ষ্মীপুর-২ আসনে উপ-নির্বাচন ২১জুন

    লক্ষ্মীপুর প্রতিনিধি:

    মানব ও অর্থপাচারের দায়ে কুয়েতের আদালতের রায়ে লক্ষ্মীপুর-২ আসনের স্বতন্ত্র সংসদ সদস্য কাজী শহিদ ইসলাম পাপুলের দণ্ডিত হওয়ায় তার সংসদ সদস্য পদ বাতিল হয়। এতে আসনটি শূন্য হয়।

    গত ১১ এপ্রিল এ আসনে ইভিএম পদ্ধতির মাধ্যমে ভোট অনুষ্ঠিত হওয়ার কথা থাকলেও পরে তারিখ পিছিয়ে ভোট গ্রহনের তারিখ নির্ধারণ হয় ২১ জুন। এ আসনে ভোটার সংখ্যা ৪ লাখ ২৯ হাজার ৬৩ জন।

    এদের মধ্যে নারী ভোটার সংখ্যা ১ লাখ ৯৮ হাজার ২৯৯ এবং পুরুষ ভোটার ২ লাখ ৪৬ হাজার ৬৪ জন। সদর উপজেলার ৯টি ইউনিয়ন এবং রায়পুর উপজেলার ১০টি ইউনিয়ন ও একটি পৌরসভায় মোট ভোটকেন্দ্রের সংখ্যা ১৩৬টি।

    আওয়ামীলীগ প্রার্থী হিসেবে মনোনয়ন পেয়েছেন এ্যাডভোকেট নূর উদ্দিন চৌধুরী নয়ন। জাতীয় পার্টির (জাপা) মনোনয়ন পেয়েছেন শেখ মোহাম্মদ ফায়িজ উল্যাহ শিপন। তবে তার কোন প্রকার প্রচারণা দেখা যায়নি। এখন পর্যন্ত এ আসনে আওয়ামীলীগ প্রার্থী ছাড়া অন্য কোন প্রার্থীকে নির্বাচনী প্রচারণায় দেখা যায়নি।

    উল্ল্যেখিত, ২১জুন নির্বাচনের তারিখ ঘোষনা হওয়ার পর থেকেই মাঠে সরব আ’লীগ ও সহযোগী সংগঠন গুলোর নেতা কর্মীরা। বাড়ী বাড়ী গিয়ে নৌকার পক্ষে ভোট চাইছেন তারা।

    © এই নিউজ পোর্টালে প্রকাশিত/প্রচারিত কোনো লেখা, ছবি, ভিডিও পূর্বানুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
    / month
    placeholder text

    সর্বশেষ

    রাজনীাত

    বিএনপি চেয়ারপারসনের জন্য বিদেশে হাসপাতাল খোজা হচ্ছে

    প্রভাতী সংবাদ ডেস্ক: বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার বিদেশে উন্নত চিকিৎসার জন্যে আবেদন করা হয়েছে। খালেদা জিয়ার পরিবারের সদস্যরা মনে করেন আবেদনে সরকারের দিক থেকে ইতিবাচক...

    আওয়ামী লীগের শান্তি সমাবেশ

    আরো পড়ুন

    Leave a reply

    Please enter your comment!
    Please enter your name here

    spot_imgspot_img