More

    শেখ কামালের জন্মদিন উপলক্ষে নাগরপুর উপজেলা ছাত্রলীগের দোয়া মাহফিল

    যুদ্ধের পরে খেলাধুলা ও সাংস্কৃতিক কাজে মনোযোগ দেন, সেসময় ক্রীড়া সংগঠন আবাহনী ও সাংস্কৃতিক সংগঠন স্পন্দন প্রতিষ্ঠা করেন শেখ কামাল ।১৯৭৫ সালে ১৫ আগষ্ট স্বপরিবারে শেখ কামাল শহীদ হন, বঙ্গবন্ধু পরিবারে সে রাতে প্রথম তাকেই হত্যা করে ঘাতকের দল।

    কাওছার খান, নাগরপুর(টাঙ্গাইল):

    ৫ আগষ্ট জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জ্যেষ্ঠ পুত্র বীর মুক্তিযোদ্ধা শহীদ ক্যাপ্টেন শেখ কামাল এর ৭২তম জন্মবার্ষিকী উপলক্ষে নাগরপুর উপজেলা ছাত্রলীগ দোয়া মাহফিল আয়োজন করে।

    উক্ত দোয়া মাহফিলে সভাপতিত্ব করেন নাগরপুর উপজেলা ছাত্রলীগের সভাপতি আজিম হোসেন রতন, সঞ্চালনা করেন নাগরপুর উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোঃ সজীব মিয়া।

    আরও পড়ুন: মাদকসেবনে নিজ বাসায় মিনি-বার পরিমণি, সরবরাহ করতো রাজ: র‍্যাবের মামলা

    এসময় উপস্থিত ছিলো নাগরপুর উপজেলা আওয়ামী লীগ এর সাংগঠনিক সম্পাদক শাহীদুল ইসলাম অপু, জাহিদুল হাসান জাহিদ, শেখ শামসুল হক ,ত্রান ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক উজ্জ্বল মোল্লা,উপজেলা স্বেচ্ছাসেবক লীগ এর সাধারণ সম্পাদক মোঃ ফারুক মিয়া, উপজেলা ছাত্রলীগ এর সাবেক ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আনিসুজ্জামান তুহিন,উপজেলা ছাত্রলীগ এর সকল নেতৃবৃন্দসহ বিভিন্ন ইউনিটের নেতাকর্মী।

    শহীদ শেখ কামাল ছিলেন বাংলাদেশ সেনাবাহিনীর প্রথম ব্যাচের অফিসার, ক্যাপ্টেন হিসেবে সেনাবাহিনী থেকে অবসর নেন। মুক্তিযুদ্ধকালে সেনাপ্রধান ওসমানী’র এডিসি হিসেবে তিনি দ্বায়িত্ব পালন করে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখেন।

    যুদ্ধের পরে খেলাধুলা ও সাংস্কৃতিক কাজে মনোযোগ দেন, সেসময় ক্রীড়া সংগঠন আবাহনী ও সাংস্কৃতিক সংগঠন স্পন্দন প্রতিষ্ঠা করেন শেখ কামাল।

    ১৯৭৫ সালে ১৫ আগষ্ট স্বপরিবারে শেখ কামাল শহীদ হন, বঙ্গবন্ধু পরিবারে সে রাতে প্রথম তাকেই হত্যা করে ঘাতকের দল।

    © এই নিউজ পোর্টালে প্রকাশিত/প্রচারিত কোনো লেখা, ছবি, ভিডিও পূর্বানুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
    / month
    placeholder text

    সর্বশেষ

    রাজনীাত

    বিএনপি চেয়ারপারসনের জন্য বিদেশে হাসপাতাল খোজা হচ্ছে

    প্রভাতী সংবাদ ডেস্ক: বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার বিদেশে উন্নত চিকিৎসার জন্যে আবেদন করা হয়েছে। খালেদা জিয়ার পরিবারের সদস্যরা মনে করেন আবেদনে সরকারের দিক থেকে ইতিবাচক...

    আওয়ামী লীগের শান্তি সমাবেশ

    আরো পড়ুন

    Leave a reply

    Please enter your comment!
    Please enter your name here

    spot_imgspot_img