More

    মোরেলগঞ্জে ভূমি ও গৃহহীন পরিবারকে প্রধানমন্ত্রীর ঘর প্রদান

    সায়মন জিয়ন, উপজেলা (মোড়েলগঞ্জ) প্রতিনিধি, বাগেরহাট:

    মুজিব বর্ষ উপলক্ষে প্রধানমন্ত্রীর আশ্রায়ণ -২ প্রকল্পের আওতায় সারাদেশের ভূমিহীন ও গৃহহীন পরিবারের মাঝে ২য় পর্যায়ের ভূমি ও গৃহ প্রদান কার্যক্রম রবিবার সাড়ে দশটার দিকে প্রধানমন্ত্রী কর্তৃক গণভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে একযোগে উদ্বোধনের মধ্য দিয়ে বাগেরহাটের মোরেলগঞ্জে বিনামূল্যে ২৫ ভূমি ও গৃহহীন পরিবারকে জমিসহ নান্দনিক ডিজাইনের বিভিন্ন সুবিধা সম্বলিত দ্বি-কক্ষ বিশিষ্ট সেমিপাকা ঘর প্রদান করা হয়েছে।

    মোরেলগঞ্জ উপজেলা প্রশাসন কর্তৃক উপজেলা পরিষদের সভা কক্ষ থেকে এ উদ্বোধনী অনুষ্ঠান প্রদর্শনের ব্যবস্থা করা হয়।

    প্রদর্শন শেষে প্রধানমন্ত্রীর পক্ষে উপজেলা নির্বাহী অফিসার মোঃ দেলোয়ার হোসেন মোরেলগঞ্জের ২৫ উপকারভোগীর মাঝে ২ শতক জমির কবুলিয়াত দলিল, নামজারি, ঘরের চাবি এবং প্রধানমন্ত্রীর উপহার সনদ তাদের হাতে তুলে দেন।

    এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান মোজাম্মেল হক মোজাম, মহিলা ভাইস চেয়ারম্যান ফাহিমা ছাবুল, বনগ্রাম ইউনিয়নের চেয়ারম্যান রিপন চন্দ্র দাস।

    এছাড়াও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা প্রেসক্লাবের সভাপতি এইচ এম শহীদুল ইসলাম, সহ-সভাপতি এইচ এম জসিম উদ্দিন,সহ সাধারণ সম্পাদক মল্লিক আবুল কালাম খোকন, দৈনিক আমার বার্তা প্রতিনিধি এনায়েত করিম রাজীব, দৈনিক কালান্তর প্রতিনিধি মোঃ হাসিবুর রহমান পলাশ, দৈনিক পুনরুত্থান প্রতিনিধি মোঃ সাগর তালুকদার, দৈনিক সংযোগ বাংলাদেশ প্রতিনিধি গাজী আলী হায়দার ছগীর, দৈনিক রাজপথের দাবী প্রতিনিধি রমিজ উদ্দিন সহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ ও বিভিন্ন দপ্তরের সরকারি কর্মকর্তাবৃন্দ।

    © এই নিউজ পোর্টালে প্রকাশিত/প্রচারিত কোনো লেখা, ছবি, ভিডিও পূর্বানুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
    / month
    placeholder text

    সর্বশেষ

    রাজনীাত

    বিএনপি চেয়ারপারসনের জন্য বিদেশে হাসপাতাল খোজা হচ্ছে

    প্রভাতী সংবাদ ডেস্ক: বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার বিদেশে উন্নত চিকিৎসার জন্যে আবেদন করা হয়েছে। খালেদা জিয়ার পরিবারের সদস্যরা মনে করেন আবেদনে সরকারের দিক থেকে ইতিবাচক...

    আওয়ামী লীগের শান্তি সমাবেশ

    আরো পড়ুন

    Leave a reply

    Please enter your comment!
    Please enter your name here

    spot_imgspot_img