More

    ট্রাকে ‘ধর্ষণ’, ৯৯৯ থেকে কল পেয়ে উদ্ধার

    নিজস্ব প্রতিনিধিঃ

    ঢাকা থেকে উত্তরবঙ্গগামী একটি ট্রাকে মানসিক ভারসাম্যহীন প্রতিবন্ধী তরুণীকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে।

    জাতীয় জরুরি সেবা নম্বর ৯৯৯ থেকে ফোন পেয়ে সিরাজগঞ্জের কড্ডার মোড় এলাকা থেকে ট্রাকসহ তাকে উদ্ধার করে পুলিশ। আটক করেছে ট্রাকের চালককে। জব্দ হয়েছে ট্রাকটিও।


    ইউনুস আলী সুমন নামে এক যুবক ৯৯৯ নম্বরে ফোনটি করেন। তিনি একটি বেসরকারি প্রতিষ্ঠানে কর্মরত। আটক ট্রাকচালকের বাড়ি বগুড়া জেলায়।

    বঙ্গবন্ধু পশ্চিম থানার কড্ডা এলাকায় দায়িত্বে থাকা ট্রাফিক সার্জেন্ট আমির হোসেন এ তথ্য নিশ্চিত করেন।


    তিনি জানান, উত্তরবঙ্গগামী ওই ট্রাকে (বগুড়া ট-১১-২৫১৬) গাজীপুরের চন্দ্রা এলাকা থেকে দুই যুবক ওঠেন। এ সময় এক ব্যক্তি ওই প্রতিবন্ধী তরুণীকে তুলে দেন। তিনি মেয়েটিকে সিরাজগঞ্জের চান্দাইকোনা নামিয়ে দিতে বলেন। চালক ও হেলপারকে জানান, তরুণীর মানসিক সমস্যা আছে।
    তারা তরুণীকে ট্রাকের সামনের আসনেই বসতে দেন। পথে টাঙ্গাইলের এলেঙ্গা এলাকায় এসে ট্রাকটি থামিয়ে চালক দুই যুবককে কোনও কাজ থাকলে সেরে নিতে বলেন। তখন দুই যুবক ট্রাক থেকে নেমে যান।


    ফিরে আসার পর একজন দেখতে পান তরুণীকে ধর্ষণ করছেন চালক ও হেলপার। তিনি তাদের ছবি তোলার চেষ্টা করেন। তখন দুই যুবককে রেখে ট্রাক নিয়ে সটকে পড়েন চালক ও হেলপার।


    এ সময় যুবকটি ৯৯৯-এ কল দিয়ে বিষয়টি জানান। তিনি ট্রাকের নম্বর দেন বঙ্গবন্ধু পশ্চিম থানার পুলিশসহ ট্রাফিক ও হাইওয়ে পুলিশকে। এরপরই সন্ধ্যায় বঙ্গবন্ধু সেতুর পশ্চিম সংযোগ সড়কের কড্ডার মোড় এলাকায় ট্রাক থেকে প্রতিবন্ধী নারীকে উদ্ধার করা হয়।


    গাড়িটি জব্দের পাশাপাশি আটক করা হয় ট্রাকচালককে। তবে পুলিশের উপস্থিতি টের পেয়ে হেলপার পালিয়ে যায়। তরুণীসহ চালককে বঙ্গবন্ধু পশ্চিম থানা হেফাজতে রাখা হয়েছে।
    বঙ্গবন্ধু পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোসাদ্দেক হোসেন ধর্ষণের বিষয়টি নিশ্চিত করে বলেন, ‘প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে যে তরুণীটি ধর্ষণের শিকার হয়েছেন। তবে তিনি মানসিকভাবে ভারসাম্যহীন হওয়ায় স্পষ্টভাবে কিছু বলতে পারছেন না। নিশ্চিত হওয়ার জন্য তার ডাক্তারি পরীক্ষা করা হবে।’

    © এই নিউজ পোর্টালে প্রকাশিত/প্রচারিত কোনো লেখা, ছবি, ভিডিও পূর্বানুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
    / month
    placeholder text

    সর্বশেষ

    রাজনীাত

    বিএনপি চেয়ারপারসনের জন্য বিদেশে হাসপাতাল খোজা হচ্ছে

    প্রভাতী সংবাদ ডেস্ক: বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার বিদেশে উন্নত চিকিৎসার জন্যে আবেদন করা হয়েছে। খালেদা জিয়ার পরিবারের সদস্যরা মনে করেন আবেদনে সরকারের দিক থেকে ইতিবাচক...

    আওয়ামী লীগের শান্তি সমাবেশ

    আরো পড়ুন

    Leave a reply

    Please enter your comment!
    Please enter your name here

    spot_imgspot_img