More

    টিআইবি’র ‘অনুসন্ধানী সাংবাদিকতা পুরস্কার ২০২০’ পুরস্কার পেলেন সৈকত-তানিন-নাদির

    নিজস্ব প্রতিবেদক

    অনুসন্ধানী সাংবাদিকতার জন্য তিনজন তরুণ সাংবাদিককে পুরস্কৃত করেছে ট্রান্সপারেন্সি ইন্টারন্যাশনাল বাংলাদেশ। মঙ্গলবার (২২ জুন) দুপুরে
    ‘অনুসন্ধানী সাংবাদিকতা পুরস্কার ২০২০’ ঘোষণা করে টিআইবি।

    সারাবাংলার সিনিয়র করেসপন্ডেন্ট সৈকত ভৌমিক, দৈনিক চট্টগ্রাম প্রতিদিনের স্টাফ রিপোর্টার আবু রায়হান তানিন এবং একাত্তর টেলিভিশনের স্পেশাল করেসপন্ডেন্ট মুফতি পারভেজ নাদির রেজা।

    টিআইবি জানায়, ‘করোনা পরীক্ষা নিয়ে জেকেজি হেলথকেয়ারের প্রতারণার জাল’ সিরিজ রিপোর্টের জন্য সারাবাংলার সিনিয়র করেসপন্ডেন্ট সৈকত ভৌমিককে জাতীয় পর্যায়ের প্রিন্ট ও অনলাইন গণমাধ্যম ক্যাটাগরিতে এই পুরস্কার দেওয়া হয়।

    ‘চট্টগ্রামে করোনা রোগী আইসিইউ পায় না, ১২ হাসপাতালের গল্প পুরোটাই ফাঁকি’ এই রিপোর্টের জন্য স্থানীয় পর্যায়ের প্রিন্ট ও অনলাইন গণমাধ্যম ক্যাটাগরিতে পুরস্কার পেয়েছেন দৈনিক চট্টগ্রাম প্রতিদিনের স্টাফ রিপোর্টার আবু রায়হান তানিন।

    অন্যদিকে, ইলেকট্রনিক গণমাধ্যম ক্যাটাগরিতে পুরস্কার পেয়েছেন একাত্তর টেলিভিশনের স্পেশাল করেসপন্ডেন্ট মুফতি পারভেজ নাদির রেজা। ‘হ্যান্ড স্যানিটাইজারে বিষাক্ত মিথানল’ শিরোনামে রিপোর্টের জন্য তিনি এ পুরস্কার পেয়েছেন।

    ব্লগার এন্ড অনলাইন এক্টিভিস্ট নেটওয়ার্কের (বোয়ান) সভাপতি কানিজ আকলিমা সুলতানা সংগঠনের পক্ষ থেকে শাহবাগ গণআন্দোলনে ভূমিকা রাখা প্রতিশ্রুতিশীল সাংবাদিক সৈকত ভৌমিককে অভিনন্দন জানিয়েছেন।

    © এই নিউজ পোর্টালে প্রকাশিত/প্রচারিত কোনো লেখা, ছবি, ভিডিও পূর্বানুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
    / month
    placeholder text

    সর্বশেষ

    রাজনীাত

    বিএনপি চেয়ারপারসনের জন্য বিদেশে হাসপাতাল খোজা হচ্ছে

    প্রভাতী সংবাদ ডেস্ক: বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার বিদেশে উন্নত চিকিৎসার জন্যে আবেদন করা হয়েছে। খালেদা জিয়ার পরিবারের সদস্যরা মনে করেন আবেদনে সরকারের দিক থেকে ইতিবাচক...

    আওয়ামী লীগের শান্তি সমাবেশ

    আরো পড়ুন

    Leave a reply

    Please enter your comment!
    Please enter your name here

    spot_imgspot_img