More

    শার্শাা বাগআঁচড়ায় দুগ্রুপের সংঘর্ষে আহত সাতজন

    যশোর প্রতিনিধি:

    মঙ্গলবার রাতে যশোরের শার্শা উপজেলার বাগআঁড়া বাজারে নির্বাচনি প্রচারণাকে কেন্দ্র করে আওয়ামীলীগের দু-গ্রুপের মর্ধে সংঘর্ষ হয়। এই সংঘর্ষে ৭ জন আহত হয়েছেন। শার্শা থানার অফিসার ইনচার্জ বদরুল আলম সংঘর্ষের ঘটনাটি নিশ্চিত করেছেন।

    ঘটনার প্রতিবাদে আওয়ামীলীগের বিদ্রোহী প্রার্থী (আনারস মার্কা) আব্দুল খালেকের সমর্থকরা আজ বুধবার দুপুরে নাভারন-সাতক্ষীরা সড়কের বাঁগআচড়ার সাতমাইল এলাকায় সড়ক অবরোধ করে বিক্ষোভ করেছে। সড়ক অবরোধের ১ ঘন্টা পর পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনতে সক্ষম হয়।

    আহতের মধ্যে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি হয়েছেন বিদ্রোহী প্রার্থী আব্দুল খালেক, মোস্তাক ধাবক, আবু সাঈদ ধাবক ও মিশন বিশ্বাস। আহত বাকি তিনজন প্রাথমিক চিকৎসা নিয়ে বাড়ি ফিরে গেছে।

    পুলিশ ও আহত বিদ্রোহী প্রার্থী আব্দুল খালেক জানান, গতরাতে সাতমাইল গরুহাট শেষ করে আব্দুল খালেক সহ ১০/১২ জন মটরসাইকেলে নির্বাচণী প্রচারনায় যাওয়ার সময় মঙ্গলবার রাত ১১ টায় বাগআচড়া বায়তুল মামুর জামে মসজিদের সামনে পৌছালে একদল সন্ত্রাসী তাদের ওপর অতর্কিত হামলা চালায়। এ সময় ৫ টি মটরসাইকেল ভাংচুর করে ও ৪টি মটর সাইকেল ছিনিয়ে নিয়ে যায়। বর্তমানে এ ঘটনায় এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে। এ ঘটনায় মামলা হয়েছে শার্শা থানায়।

    শার্শা থানার অফিসার ইনচার্জ বদরুল আলম খান জানিয়েছেন, আওয়ামীলীগের বিদ্রোহী প্রার্থী আব্দুল খালেকের ওপর সন্ত্রাসী হামলার ঘটনায় আজ দুপুরে মামলা হয়েছে শার্শা থানায়। ঘটনার সাথে জড়িতদের বিরুদ্ধে আইনী ব্যবস্থা গ্রহন করা হবে।

    © এই নিউজ পোর্টালে প্রকাশিত/প্রচারিত কোনো লেখা, ছবি, ভিডিও পূর্বানুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
    / month
    placeholder text

    সর্বশেষ

    রাজনীাত

    বিএনপি চেয়ারপারসনের জন্য বিদেশে হাসপাতাল খোজা হচ্ছে

    প্রভাতী সংবাদ ডেস্ক: বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার বিদেশে উন্নত চিকিৎসার জন্যে আবেদন করা হয়েছে। খালেদা জিয়ার পরিবারের সদস্যরা মনে করেন আবেদনে সরকারের দিক থেকে ইতিবাচক...

    আওয়ামী লীগের শান্তি সমাবেশ

    আরো পড়ুন

    Leave a reply

    Please enter your comment!
    Please enter your name here

    spot_imgspot_img