More

    বাবার চেয়ে ছেলে ৪ বছরের বড়!

    নিজস্ব প্রতিবেদক

    জাতীয় পরিচয়পত্রের গণ্ডগোলে ফরিদপুরের আলফাডাঙ্গায় বাবার চেয়ে ছেলের বয়স ৪ বছর বেশি এসেছে। জাতীয় পরিচয়পত্রের জন্ম তারিখের ভুলে এমন কাণ্ড ঘটেছে।

    জানা যায়, মোক্তার বিশ্বাসের এনআইডি নম্বর অনুযায়ী দেখা যায় তার জন্ম ১৯৭১ সালের ১৮ নভেম্বর। তবে মোক্তার বিশ্বাসের ছেলে আয়ুব বিশ্বাসের এনআইডি কার্ডে জন্ম তারিখ দেওয়া হয়েছে ১৯৬৭ সালের ১৮ মার্চ। সে হিসেবে বাবার সাড়ে চার বছর আগে ছেলের জন্ম হয়েছে।

    ফলে, পরিচয়পত্র অনুযায়ী উপজেলা সদরের পৌরসভার ৭ নম্বর ওয়ার্ডের বাসিন্দা ইবাদত বিশ্বাসের জন্মের সাড়ে চার বছর আগে ছেলে মোক্তার বিশ্বাসের জন্ম হয়েছে।

    আয়ুব বিশ্বাস বলেন, আমার ভোটার আইডিতে জন্ম তারিখ বাবার বয়সের থেকে বেশি হয়ে গেছে। এ নিয়ে খুব সমস্যার মধ্যে আছি। এ আইডিটি দিয়ে কোনও কাজ করা যাচ্ছে না। সংশোধন করতে হবে, কিন্তু তাতেও পদে পদে হয়রানি।

    এ প্রসঙ্গে আলফাডাঙ্গা উপজেলা নিবার্চন কর্মকর্তা শামীম আহমাদ জানান, ২০০৯ সালের আগে যারা ভোটার হয়েছেন, তাদের তথ্যগত ত্রুটির কারণে এ ধরনের সমস্যা হতে পারে। তবে সংশোধনের সুযোগ আছে।

    © এই নিউজ পোর্টালে প্রকাশিত/প্রচারিত কোনো লেখা, ছবি, ভিডিও পূর্বানুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
    / month
    placeholder text

    সর্বশেষ

    রাজনীাত

    বিএনপি চেয়ারপারসনের জন্য বিদেশে হাসপাতাল খোজা হচ্ছে

    প্রভাতী সংবাদ ডেস্ক: বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার বিদেশে উন্নত চিকিৎসার জন্যে আবেদন করা হয়েছে। খালেদা জিয়ার পরিবারের সদস্যরা মনে করেন আবেদনে সরকারের দিক থেকে ইতিবাচক...

    আওয়ামী লীগের শান্তি সমাবেশ

    আরো পড়ুন

    Leave a reply

    Please enter your comment!
    Please enter your name here

    spot_imgspot_img