More

    হঠাৎ লকডাউনে ভোগান্তিতে ৭ জেলার মানুষ

    নিজস্ব প্রতিবেদকঃ

    করোনা সংক্রমণের ঊর্ধ্বগতি ঠেকাতে এবং ঢাকাকে সুরক্ষিত রাখতে মানিকগঞ্জসহ সাত জেলায় লকডাউন শুরু হয়েছে আজ থেকে।


    সকাল থেকে এসকল এলাকার সড়কগুলোতে রিকশা, হ্যালো বাইক কম চলছে। ফলে ভোগান্তিতে পড়েছে অফিসগামি লোকজন ও সাধারণ মানুষ।

    সানজিদা শান্তা নামের এক যাত্রী বলেন, ‘পরিবারের সঙ্গে কয়েকদিন আগে সিলেট গিয়েছিলাম। গতকাল রাতে ঢাকা আসছি। ঢাকা থেকে মানিকগঞ্জ পর্যন্ত আসতে কয়েকবার গাড়ি পরিবর্তন করতে হয়েছে। হঠাৎ করে লকডাউন ঘোষণা করাই ভোগান্তি বেড়েছে।

    মানিকগঞ্জ বাসস্ট্যান্ডের পৌর মার্কেট ও শহরের শহীদ রফিক সড়কে বিভিন্ন মার্কেট বন্ধ রয়েছে। তবে জরুরি কাজে সাধারণ মানুষ পায়ে হেঁটে তাদের গন্তব্যে যাচ্ছেন। ঢাকা-আরিচা মহাসড়কে গণপরিবহন বন্ধ থাকলেও প্রাইভেটকার ও বেশ কিছু দূরপাল্লার পরিবহন চলতে দেখা গেছে।

    সকাল থেকেই ঢাকা-আরিচা মহাসড়কের বাসস্ট্যান্ড এলাকায় যানবাহন চলাচলে তদারকি করছে জেলা প্রশাসনের ম্যাজিস্ট্রেট ও জেলা পুলিশ। এ সময় বিভিন্ন যানবাহন ও মোটরসাইকেল থামিয়ে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে এবং অনেক যানবাহনকে ঢাকার দিকে ফিরিয়ে দিচ্ছে।

    মানিকগঞ্জ বাসস্ট্যান্ড এলাকায় দায়িত্বরত জেলা প্রশাসক কার্যালয়ের সহকারী কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট নিলুফা ইয়াসমিন নিপা প্বরভাতি সংবাদকে বলেন, সরকার ঘোষিত লকডাউন বাস্তবায়নে জেলা প্রশাসন কাজ করছে। সকাল থেকে বাসস্ট্যান্ড এলাকায় পাটুরিয়ামুখী বেশ কয়েকটি গাড়িকে ঢাকার দিকে ফিরেয়ে দেওয়া হয়েছে। এ ছাড়া মাস্ক না পরার তিনজনকে ৫০০ টাকা জরিমানা করা হয়েছে।

    © এই নিউজ পোর্টালে প্রকাশিত/প্রচারিত কোনো লেখা, ছবি, ভিডিও পূর্বানুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
    / month
    placeholder text

    সর্বশেষ

    রাজনীাত

    বিএনপি চেয়ারপারসনের জন্য বিদেশে হাসপাতাল খোজা হচ্ছে

    প্রভাতী সংবাদ ডেস্ক: বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার বিদেশে উন্নত চিকিৎসার জন্যে আবেদন করা হয়েছে। খালেদা জিয়ার পরিবারের সদস্যরা মনে করেন আবেদনে সরকারের দিক থেকে ইতিবাচক...

    আওয়ামী লীগের শান্তি সমাবেশ

    আরো পড়ুন

    Leave a reply

    Please enter your comment!
    Please enter your name here

    spot_imgspot_img