More

    যশোরে সড়ক দূর্ঘটনায় সময় চুরি হওয়া টাকার হদিস মেলেনি

    যশোর ব্যুরো

    যশোর-বেনাপোল মহাসড়কের ধোপাখোলায় ট্রাক ও মাইক্রোবাস সংঘর্ষে হতাহতদের চুরি হওয়া মোবাইল ও টাকার হদিস মেলেনি দুদিন পরেও ।

    যশোর-বেনাপোল মহাসড়কে উপজেলার ধোপখোলা এলাকায় রোববার দুপুর এ দুর্ঘটনায় চারজন মারা যায়, মাইক্রোবাসের অপর যাত্রী আহত অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন।

    নিহতরা যশোরের সাতমাইলের হাটে গরু কিনতে এসেছিলেন বলে তাদের পূর্ব পরিচিত স্থানীয় আবদুল গাফফার জানান। তিনি আরও জানান, হতাহত পাঁচজনের কাছে পাঁচটি মোবাইল ও ছয় লাখ টাকা ছিল। দুর্ঘটনার পরে সেখানে গিয়ে টাকা বা মোবাইল কিছুই পাওয়া যায়নি।

    নিহতরা হলেন চট্টগ্রাম মহানগর ছাত্রদলের সাবেক আইনবিষয়ক সম্পাদক রাসাম চৌধুরী সাদমান, মো. সৈয়দ, নাঈম ও জনি। আহত হয়েছেন মো. শাহাবুদ্দীন। তাকে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

    নিহত সাদমানের বাবা ইকবাল চৌধুরী চট্টগ্রাম মহানগর বিএনপির সাবেক সহসভাপতি ও বর্তমান আহ্বায়ক কমিটির সদস্য।

    তিনি বলেন, শনিবার রাতে চট্টগ্রাম থেকে প্রাইভেট কারে করে পাঁচজন যশোরের উদ্দেশ্যে রওনা দেয়। কোরবানির ঈদ সামনে রেখে গরু কেনার জন্যই তারা যশোর গিয়েছিল। তারা ছয় লাখ টাকা নিয়ে যশোরে গিয়েছিল।

    দুর্ঘটনাস্থলে উপস্থিত যশোর হাইওয়ে পুলিশের সহকারী উপপরিদর্শক (এএসআই) ওয়াহিদ বলেন, ‘এমন ঘটনা আপনার থেকে শুনলাম, আমরা তদন্ত করব।’

    কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তাজুল ইসলাম জানান, ঘটনার তদন্ত করছে যশোর হাইওয়ে পুলিশ। তারা এ ঘটনার বিস্তারিত বলতে পারবে।

    © এই নিউজ পোর্টালে প্রকাশিত/প্রচারিত কোনো লেখা, ছবি, ভিডিও পূর্বানুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
    / month
    placeholder text

    সর্বশেষ

    রাজনীাত

    বিএনপি চেয়ারপারসনের জন্য বিদেশে হাসপাতাল খোজা হচ্ছে

    প্রভাতী সংবাদ ডেস্ক: বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার বিদেশে উন্নত চিকিৎসার জন্যে আবেদন করা হয়েছে। খালেদা জিয়ার পরিবারের সদস্যরা মনে করেন আবেদনে সরকারের দিক থেকে ইতিবাচক...

    আওয়ামী লীগের শান্তি সমাবেশ

    আরো পড়ুন

    Leave a reply

    Please enter your comment!
    Please enter your name here

    spot_imgspot_img